মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তৃষ্ণার্তদের মাঝে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরবত বিতরণ জাবি ছাত্রদল নেতা নবীন’র শরবত বিতরণ সাভারে ডিপজল বৃহত্তম পাইকারি মার্কেটে পুরস্কার বিতরণ, মোটরসাইকেল পেয়ে খুশি পোশাক শ্রমিক বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজা সহ তিন জন আটক আইসিটি মামলা থেকে জামিন পেলেন নবীনগরের ৫ সাংবাদিক সোনাইমুড়ীতে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ মীরসরাইয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা কুড়িগ্রামে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার পাঁচবিবিতে অপহরণের অভিযোগে ৩ জন গ্রেফতার: অপহৃত উদ্ধার নওগার সাপাহারে অবসর জনিত সহকারী শিক্ষক এর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত দেড় শতাধিক মোটর সাইকেল র‍্যালী নিয়ে ‘ডেডবডি’র প্রচারণা ফরিদপুরে মুন্সিবাজার উচ্চ বিদ্যালয়ের দ্বি বার্ষিক ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ উপজেলায় ভোট করতে চাইলে পদত্যাগ করতে হবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ পাঁচবিবিতে মাঠ দিবস অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আন্তর্জাতিক ৫ তাঁরকা হোটেল তৈরীতে গোল্ডস্যান্ডস গ্রুপ শীর্ষে

ডেস্ক রিপোর্ট / ১৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩, ১০:৫৯ অপরাহ্ণ

বাংলাদেশে পর্যটন শিল্পে সবচেয়ে বেশী আস্থা ও জনপ্রিয় গোল্ডস্যান্ডস গ্রুপ প্রতিটি হোটেল মালিকানা নিশ্চিত করা হবে সাফ-কাবলা রেজিস্ট্রেশন মালিকানার মাধ্যমে যা সারা জীবন বংশানুক্রমে মালিকানা নিশ্চিত করবে এবং মালিকানা সম্পত্তির মতো উচ্চমূল্যে বিক্রয় ও হস্তান্তরযোগ্য হবে এবং আজীবন হালাল আয়ের নিশ্চয়তা দিবে। বর্তমানে পর্যটন শিল্পে হোটেল ব্যবসায় সবচেয়ে নিরাপদ ও লাভজনক। সম্পদের রাজা হোটেল, যা বাড়বে যেমন রিটার্ন ও তেমন। গোল্ডস্যান্ডস পর্যটন শিল্পকে বেছে নিয়েছে। কক্সবাজার, কুয়াকাটায় ও পদ্মা সেতু সংলগ্ন হোটেলগুলো হবে আন্তর্জাতিক ৫ তাঁরকা মানের। সকল হোটেলের আর্কিটেকচারিয়াল ডিজাইন করছে সিঙ্গাপুরিয়ান ওয়ার্ল্ড ক্লাস আর্কিটেক্ট কোম্পানী Surbana Jurong. যারা আধুনিক আরবান ইনফ্রাস্টধাকচার তৈরিতে বিশ্বসেরা। যেখানে হোটেল সি ভিউ স্যুটের ৭০০ থেকে ৯০০০ স্কয়ার ফিট পর্যন্ত ক্রয় করা যাবে। বিনিয়োগকারীরা হোটেলগুলোর স্যুট ও আংশিক মালিকানা ক্রয় করলে পাবেন সাফ-কাবলা মালিকানা এবং আজীবন হালাল ও সুদমুক্ত নিশ্চিত আয়। গোল্ডস্যান্ডস হোটেল এন্ড রিসোর্টস লিমিটেড হেটেল অপারেশনে আন্তর্জাতিক হোটেল চেইন নিয়োগ দিচ্ছে, যেখানে দেশী বিদেশী পর্যটকদের সু-ব্যবস্থা নিশ্চিত করা হবে। পাঁচ তাঁরকা মানের হোটেল এট রিসোর্টস নির্মাণের মধ্য দিয়ে গোল্ডস্যান্ডস গ্রুপের তিনটি হোটেল প্রজেক্টের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে যেখানে ইনভেস্টমেন্ট একবার, রিটার্ন বার বার। গোল্ডস্যান্ডস গ্রুপের আকর্ষণীয় অফার ঢাকা/চট্রগ্রাম-কক্সবাজার ট্রেন টিকেট দেখালেই পাঁচ তারকা হোটেল মালিকানায় থাকছে আকর্ষণীয় অফার। আর এই অফারটি থাকছে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

গোল্ডস্যান্ডস গ্রুপের কর্পোরেট হেড অফিস ঢাকা, গুলশান-১, ৪৭ নাসা হাইটস অফিস, আরও অন্যান্য ব্রাঞ্চ মহাখালী (ডিওএইচএস), উত্তরা, বগুড়া, চট্টগ্রাম, কক্সবাজার, কুয়াকাটা এবং দুবাই অফিস থেকে তথ্য সংগ্রহ এবং হোটেলের স্যুট ও আংশিক মালিকানা ক্রয় করা যাবে। ফোন: ০১৮৭৭৭-১৫৩৩৩.


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!