মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আজমান শেখ আম্মার রোডে বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠান ” SHINING “সাইনিং মার্কেটের শুভ উদ্বোধন।

সাগর চন্দ্র স্বপন,সংযুক্ত আরব আমিরাত / ১৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩, ৯:৩৮ অপরাহ্ণ

 

‘আমিরাতে বাংলাদেশী পোশাকের বাজার ধরে রাখা কষ্টসাধ্য ‘

বাংলাদেশের তৈরি পোশাকের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে আরব আমিরাতের বাজারে। কিন্তু বাংলাদেশ থেকে এই পোশাকাদি আনতে গিয়ে দেশীয় নৌবন্দরে নানা রকম সমস্যার পাশাপাশি পোশাকাদি ভর্তি কন্টেইনার আনতে দেরি হওয়ায় পোশাকের বাজারটি ধরে রাখা কষ্টসাধ্য হয়ে পড়ে। অপরদিকে এই পোশাক দেরিতে আসার কারণে ব্যবসায়ীদের লোকসান গুনতে হচ্ছে। গতকাল শুক্রবার ৩ নভেম্বর আজমান শেখ আম্মার রোডে বাংলাদেশী মালিকানাধীন ‘ সাইনিং ‘ প্রতিষ্ঠান উদ্বোধনকালে বক্তারা একথা বলেন।
প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানের দুই পরিচালক মেহেদী হাসান রানা ও মহিন চৌধুরী,নুর আল মদিনা রিয়েল এস্টেট এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ এমদাদ হোসেন, রাউজান সমিতি দুবাই সভাপতি খোরশেদ জামান, আরশাদ হোসেন হিরো,সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, প্রতিষ্ঠানটি উদ্বোধনকালে প্রতিষ্ঠানের মালিক সবার দোয়া ও সহযোগিতা কামনার পাশাপাশি আমিরাতে বন্ধ ভিসার দ্বার উন্মুক্ত করার জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। এ সাইনিং নামের এই মার্কেটে পাওয়া যাবে শার্ট প্যান্ট টি-শার্ট জুতা ব্যাগ,শাড়ি সালোয়ার কামিজ সহ লেডিস আইটেমের বিভিন্ন পণ্য। এ গ্রান্ড ওপেনিং উপলক্ষে ৯ নভেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত বিশেষ অফার রেখেছে। তাই এই প্রতিষ্ঠানটিতে আসার জন্য বাংলাদেশীদের আহ্বান জানান প্রতিষ্ঠানটির মালিকপক্ষ।

আজমানে বাংলাদেশী প্রতিষ্ঠান সাইনিং উদ্বোধন করেন অতিথিরা


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!