শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলের সড়কে ধ্বস!!

কহিনুর পটুয়াখালী বাউফল প্রতিনিধিঃ / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩, ৬:০৫ অপরাহ্ণ

পটুয়াখালী জেলার বউফল উপজেলার বাউফল-কালিশুরী-বরিশাল মহাসড়কের একাংশ ধ্বসে পড়ায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। যে কোনো মুহুর্তে ওই সড়কে বড় ধরনের দুর্ঘটনার আশংকা রয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, কয়েকদিন আগে বাউফল উপজেলার সূর্যমণি ইউনিয়নের খান বাড়ির সামনে ওই মহাসড়কের প্রায় ১৫০ ফুট দৈর্ঘ্যের একাংশ ধ্বসে পড়ে। আলোকি নদীর তীরে থাকা সড়কটির ওই অংশ এর আগেও ধ্বসে পড়ে। ধ্বস ঠেকাতে নাম মাত্র পাইলিং করার পর কিছুদিন যেতে না যেতেই সড়কটি আবারও ধ্বসে পড়ে। ২০১৮-২০১৯ ইং অর্থবছরে সড়ক ও জনপথ বিভাগ বাউফল থেকে ডিসি রোড হয়ে বরিশাল পর্যন্ত প্রায় ১০০ কোটি টাকা ব্যায়ে সড়কটির পূণনির্মাণ করে। কালিশুরী ডিগ্রী কলেজের অধ্যাপক অহিদুজ্জামান সুপন বলেন, প্রতিদিন অসংখ্য যানবাহন চলাচল করে এই সড়কে। দিনে না হলেও রাতে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। তিনি বলেন, প্রতিদিন ধ্বসে যাওয়া এলাকা অতিক্রমের সময় আতংকে গা শিউরে ওঠে। দ্রুত টেকসই পাইলিং নির্মাণের দাবী জানান তিনি। সূর্যমনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু বলেন, সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধানে নির্মিত এই সড়ক দিয়ে ডিসি রোড হয়ে বাকেরগঞ্জ, বরিশাল ও ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে যাতায়াত করা হয়। এই কারণে সড়কটি বেশ গুরুত্বপূর্ণ। দ্রুত সড়কটি মেরামত না করা হলে ওই পথে যানবাহন চলাচল বন্ধ হয়ে যাবে। এ প্রসঙ্গে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আতিক উল্লাহ সাংবাদিকদের বলেন, খুবই দ্রুততম সময়ের মধ্যে সড়কটি মেরামত করা হবে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!