মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যতদিন বেঁচে আছি, ফিল্ম নিয়ে কাজ করে যেতে চাই- ডিপজল

বিনোদন ডেস্ক / ১৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩, ৫:১৩ অপরাহ্ণ

কথা প্রসঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের কথা বলেছিলেন মুভিলর্ডখ্যাত মনোয়ার হোসেন ডিপজল। তবে তিনি বলেছেন, এ মুহূর্তে নির্বাচন নিয়ে ভাবছি না। এর কারণ, আমার শারীরিক অসুস্থতা। আমি শারীরিকভাবে পুরোপুরি সুস্থ নই। সংবাদমাধ্যমের সাথে কথা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচনের কথা বলেছিলাম। তবে নির্বাচন করব, এমন কথা জোর দিয়ে বলিনি। তিনি বলেন, এ মুহূর্তে আমার সুস্থতা মূল বিষয়। আমি চিকিৎসকের পরামর্শে চলছি। বাম চোখে অপারেশন করেও সমস্যা রয়ে গেছে। তাছাড়া শারীরিক অন্যান্য কিছু সমস্যা আছে।

তিনি বলেন, শারীরিক সুস্থতার চেয়ে বড় কিছু নেই। আল্লাহর সবচেয়ে বড় নেয়ামত সুস্থতা। যে অসুস্থ হয়নি, সে ছাড়া সুস্থতার নেয়ামত কেউ বুঝতে পারবে না। আমি আমার ভক্ত, দর্শক ও সবার কাছে দোয়া চাই, যাতে আল্লাহ আমাকে দ্রুত সুস্থ করে দেন। আমিও সবার জন্য দোয়া করি, যে যেখানে আছেন, নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।

ডিপজল বলেন, আমি শিল্পী। এটাই আমার মূল কাজ। আমার ধ্যানজ্ঞান ফিল্ম। এখানেই থাকতে চাই। যতদিন বেঁচে আছি, ফিল্ম নিয়ে কাজ করে যেতে চাই। অসুস্থতার কারণে নতুন সিনেমার কাজ ও শুটিং শুরু করতে দেরি হচ্ছে। বেশ কয়েকটি সিনেমা মুক্তির তারিখ পিছিয়ে দিতে হয়েছে। সুস্থ হলে কাজ শুরু করব। তিনি বলেন, আসলে সুস্থ না থাকলে, কেউই কাজে মনোযোগ দিতে পারে না। এজন্য শারীরিক ও মানসিক সুস্থতা প্রয়োজন। সবার আগে সুস্থতাকে প্রাধান্য দিতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!