শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সিলেটে হরতাল কে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষ

আবুল কাশেম রুমন,সিলেট / ১১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩, ৭:১৮ অপরাহ্ণ

 

সিলেট হরতাল কে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। বুধবার (১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সিলেট মহানগরের বন্দরবাজার এলাকায় করিম উল্লাহ মার্কেটের সামনে ছাত্রদল-শিবিরের নেতাকর্মীদের সঙ্গে স্বেচ্ছাসেবক লীগের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ।
এসময় স্বেচ্ছাসেবক লীগের ধাওয়ায় ছাত্রদল-শিবিওেংষধস নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যান।
প্রত্যক্ষদর্শীরা জানান- বেলা সোয়া ১১টার দিকে হরতাল ও অবরোধের সমর্থনে ছাত্রদল-শিবিরে নেতাকর্মীরা পৃথক মিছিল নিয়ে বন্দরবাজার এলাকার করিম উল্লাহ মার্কেটের সামনে আসেন। এ সময় তাদের ‘ঠেকাতে’ ছাত্রলীগও একটি মিছিল নিয়ে আসে। পরে সেখানে উপস্থিত হয় স্বেচ্ছাসেবক লীগ। এসময় সেখানে উত্তেজনার সৃষ্টি হয় এবং ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!