সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীতে চাদা না দেয়ায় সন্ত্রাসী হামলা আহত-১।

পটুয়াখালী জেলা প্রতিনিধি। / ১৬৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩, ৬:৩০ অপরাহ্ণ

 

পটুয়াখালীর প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং সদ্য জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ শিহাব এর উপর আজ বেলা ১১ টার দিকে পটুয়াখালী পৌর নিউমার্কেট এলাকায় কথিত খলিল নামে এক সন্ত্রাসী ২০/২৫ টি মটর সাইকেলে বিশাল সন্ত্রাসী বাহিনি নিয়ে মোঃ শিহাবের উপর হামলা চালায়। এ সময় নিউমার্কেটে দায়ীত্বে থাকা পুলিশের কারণে প্রাণে বেচে যায় বলে জানায় আহত শিহাব। এ সময় স্থানীয়রা শিহাবকে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে আনলে শিহাবের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকরে চিকিৎসা দেওয়া হচ্ছে। কেন এমন হামলা এ প্রশ্নের জবাবে শিহাব বলেন আমি পটুয়াখালীর একজন প্রতিষ্ঠিত ঠিকাদার, গত বছরও আমি সরকারকে সতেরো লক্ষ্য টাকা ট্যাক্স দিয়েছি এবং আমি সচ্ছ ভাবে পটুয়াখালীতে ঠিকাদারী ব্যবসা করে আসছি, আমি মনেকরি আমার কোন প্রতিপক্ষ নেই। অপর এক প্রশ্নের জবাবে শিহাব বলেন আমি সদ্য পটুয়াখালী জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পদ পেলেও আমি মনে করিনা যে এ বিষয় আমার কোন শত্রুু রয়েছে। তবে খলিল দীর্ঘদিন ধরে আমার কর্মচারীদের মাধ্যমে ২ লক্ষ্য টাকা চাদা দাবী করে আসছিলো। আজ জামাত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আমি রাস্তায় বের হলে খলিল তার দলবল নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায় এতে আমার মাথায় কমপক্ষে নয়টি সেলাই গেলেছে, আইনি প্রকৃয়া নিবেন কিনা এমন প্রশ্নের জবাবে শিহাব বলেন ইতিমধ্যে আমি পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবহিত করেছি এবং এ বিষয় আইনি প্রকৃয়া চলমান রয়েছে।
এ বিষয় পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ বলেন আমি তাত্ক্ষণিক ঘটনা শুনেছি এবং আমাদের আইনি প্রকৃয়া অব্যাহত রয়েছে।

এ বিষয় কথা বলার জন্য অভিযুক্ত খলিলের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে না পাওয়ায় তার কোন বক্তব্য দেয়া সম্ভব হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!