রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে বিএনপি-জামায়াতকে জেলা আওয়ামী লীগের হুশিয়ারি বার্তা

মোঃমাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর। / ১০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩, ১১:২৩ অপরাহ্ণ

 

ফরিদপুরে বিএনপি-জামায়াতকে হুশিয়ার বার্তা দিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক বলেন কোন ধরনের নাশকতা, অগ্নি সন্ত্রাস, জ্বালাও পোড়াও করা চেষ্টা করলে কোন রকমের জন্য ছাড় দেয়া হবেনা,সমাবেশ নামে দেশে নাশকতা সৃষ্টি করবেন আর আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দরা সেটা চেয়ে চেয়ে দেখবে সেটা হবে প্রতিটি নাশকতার মোকাবেলা করা জন্য আওয়ামী লীগের নেত্রীবৃন্দরা সর্বদা প্রস্থত। কারন জনসাধারণের ক্ষতি হয় এমন কোন নেতা বা কর্মীরা সেটা কখনো সয্য করবেনা।আগামী দুই দিন মাঠে থাকবে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ফরিদপুরকে অশান্ত করার চেষ্টা করা হলে কাউকে ছাড় দেয়া হবে না।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় শহরের রাসেল স্কয়ারে অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক যৌথ প্রতিবাদ সভায় এ কথা বলেন, পরে আওয়ামী লীগের কার্যালয়ে সামনে থেকে মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের মুজিব সড়ক হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় রাসেল স্কয়ারে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় শতাধিক মোটরসাইকেলে নেতাকর্মীরা অংশ নেন।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ,পৌর মেযর অমিতাব বোষ,সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!