শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু)
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উত্তর গুজরা জাগৃতি সংঘের বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠান

অধিকার ডেক্স / ১৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩, ১২:৩০ পূর্বাহ্ণ

যীশু সেন, বিশেষ প্রতিনিধি : ধর্ম চর্চার পথ ও উদ্দেশ্য উন্মুক্ত, উদার ও সর্বজনীন। ধর্ম মানুষকে নিয়ম চারিতার মাধ্যমে সুন্দর জীবন এবং চলার পথের নির্দেশনা দেয়, যার মাধ্যমে মানুষ অন্যায়, অবিচার, হিংসা, বিদ্বেষ, হানাহানি এবং পাপাচার থেকে বিরত ও সত্যের পথে চলার অবলম্বন খুঁজে পায়। ধর্ম মানুষের মাঝে মূল্যবোধ এবং মনুষ্যত্ব জাগ্রত করে আর বিজয়া আমাদের ঐতিহ্য ও সংস্কৃতির একটি গুরুত্বপূর্ণ অংশ। সংকীর্ণতা, স্বার্থপরতা, অসাধুতা ও সাম্প্রদায়িকতার ঊর্ধ্বে উঠে সকল শুভশক্তির মিলন হোক বিজয়ার মূলমন্ত্র। গত ২৪ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় রাউজানস্থ উত্তর গুজরা সেনবাড়ি রাধামাধব দুর্গা মন্দির প্রাঙ্গণে জাগৃতি সংঘের সর্বজনীন শারদীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের আয়োজনে বিজয়া পুনর্মিলনী, আলোচনা সভা ও সংগীতাঞ্জলি অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।

পূজা উদযাপন পরিষদের সভাপতি সাবেক ইউপি সদস্য বাবুল সেনের সভাপতিত্বে সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক যীশু সেন এর সঞ্চালনায় চণ্ডী পাঠ করেন লায়ন কৈলাশ বিহারী সেন। আশীর্বাদ ছিলেন প্রাক্তন প্রধান শিক্ষক রটন্তী চক্রবর্তী। অতিথি শিল্পী হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া হতে আগত জনপ্রিয় কণ্ঠ শিল্পী ভজন ক্ষ্যাপা। স্বাগত বক্তব্য রাখেন সেনবাড়ী পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রাস বিহারী সেন (সিকু), সমন্বয়ক পংকজ সেন, অর্থ সম্পাদক প্রকৌশলী সুমন সেন, রাজন সেন, রাজু সেন, সুজিত সেন, রূপন সেন প্রমুখ। সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ বেতার ও কুষ্টিয়া হতে আগত বাউল শিল্পী ভজন ক্ষ্যাপা, শিল্পী অপর্ণা দেবনাথ, শিল্পী সুমন সেন, চুমকী সেন, বৃষ্টি সেন, রিয়া সেন, উমা সেন, নৃত্য পরিবেশন করেন জ্যোতি সেন। অতিথি শিল্পী ভজন ক্ষ্যাপাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। বিভিন্ন প্রতিযোগিতায় পুরস্কার গ্রহণ করেন বৃষ্টি সেন, রিয়া সেন (বড়), তৃষা সেন, রূম্পা দে, রিয়া সেন (ছোট), জয়ন্তী সেন পূজা, ধ্রুব সেন, শান্তু সেন, অয়ন দে, ত্রিবেণী সেন, অর্জিতা সেন ও সৃজিত মজুমদার। সঙ্গীত অনুষ্ঠানে যন্ত্রে সহযোগিতা করেন কীবোডে-বিশ্বজিৎ সিংহ, অক্টোপ্যাডে-শিমুল আচার্য্য, তবলায়-রাজু দাশ, বেইজ গীটারে-রুবেল দাশ, বাংলার ঢোল-শিবু দাস ও বাঁশীতে-আকাশ দে। অনুষ্ঠানে প্রচুর দর্শকের সমাগম হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!