সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুর জেলা শাখা ছাত্রলীগের মন্দির পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়

অধিকার ডেক্স / ৩১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ অক্টোবর, ২০২৩, ১০:১৭ অপরাহ্ণ

 

ফরিদপুর জেলা শাখা ছাত্রলীগের সংগঠনের নেত্রীবৃন্দরা সনাতন ধর্মাবলম্বীর বড় উৎসব শারদীয় দুর্গাপূজায় মন্দির পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন।

আজ রবিবার সন্ধায় শহরতলীর সকল মন্দিরে
উৎসবটি উপলক্ষে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান সহ সংগঠনের নেত্রীবিন্দরা সকল সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা সহ তাদের সকল ধরনের বিপদ আপদে ছায়ার মত থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

এই সময় ছাত্রীলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান,বাংলাদেশ ছাত্রলীগ, ফরিদপুর জেলা শাখার পক্ষ থেকে শারদীয় দুর্গা পূজার সকল সনাতন ধর্মাবলম্বী ভাই-বোন দের শুভেচ্ছা জানান, এ ছাড়া তিনি বলেন,
ধর্মনিরপেক্ষতা ছাড়া গনতন্ত্র হতে পারে না। আমরা আমাদের হিন্দু ভাইদের উৎসব উদযাপনে তাদের নিরপত্তা সহ তাদের এই আনন্দময় উৎসবগুলো যাতে আরো সুন্দরভাবে সম্পন্ন হয় সেক্ষেত্রে তাদের সাহায্য হাত বাড়িয়ে দিয়েছি।তাদের বিপদে যেমন পাশে থাকি ঠিক তেমনই তাদের এই আনন্দঘন মুহূর্তে তাদের ভাই হিসেবে অংশগ্রহন করতেই এসেছি।

আমাদের দেশের মানুষের বড় একটি গুন রয়েছে, যে যেই ধর্মের-ই হোক না কেন আমরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে সকল ধর্মের অনুষ্ঠানগুলো সুন্দরভাবে সম্পন্ন করে থাকি।
অন্য ধর্মকে সম্মান দেখানো অনেক বড় মানসিকতার পরিচয় দিয়ে থাকি। আমি আশা করি আমরা সকলে সেই মানসিকতাকে ধারণ করেই চলবো, একতাবদ্ধ বাংলাদেশ গড়ে তুলবো। ধর্ম কে ইস্যু করে আজকাল অনেকেই একতা নষ্ট কর পায়তারায় করে চলছে একটি গোষ্ঠী যা আমরা কখনোই সফল হতে দিবোনা। যেকোন অসংলগ্ন আচরণের বিরুদ্ধে হিন্দু ভাইদের নিরাপত্তায় আমরা আছি সবসময় তাদের পাশে থাকবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!