সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন লক্ষ্মীপুরের রাশেদ

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি / ১১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ অক্টোবর, ২০২৩, ৫:৪২ অপরাহ্ণ

 

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত হয়েছেন লক্ষ্মীপুরের সন্তান মোঃ রাশেদ রাহার।

সোমবার (১৬ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য সচিব ফরিদুন্নাহার লাইলী স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।
১৭০ জন সদস্যের এ উপ-কমিটিতে কৃষিবিদ ড. মির্জা আবদুল জলিলকে চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লায়লীকে সদস্য সচিব করে আরও ১৬৮ জনকে সদস্য করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫ নং লাহারকান্দীর ইউনিয়নের চাঁদখালী এলাকার সম্ভ্রান্ত আওয়ামী পরিবারের সন্তান রাশেদ রাহার । ছাত্রজীবন থেকে রাশেদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক এ ছাত্রনেতা ঢাকা মহানগর উত্তরের,শের-ই বাংলা নগর থানা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হিসেবে দায়িত্বরত থাকা অবস্থায় বিভিন্ন সরকার বিরোধী আন্দোলনে রাজপথে অগ্রণী ভূমিকা পালন করেন।
এ বিষয়ে মোঃ রাশেদ রাহার বলেন, ‘আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে দলের দুঃসময়ে ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছি, কোনো দিন পিছপা হয়নি। আমার ওপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে যেন পালন করতে পারি, সেজন্য আমি দলের সবার সহযোগিতা কামনা করছি। আমি কৃতজ্ঞতা জানাচ্ছি রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী আপার প্রতি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!