সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সংযুক্ত আরব আমিরাতের ৩ মাসের ভিজিট ভিসা বন্ধ |

ইঞ্জি: মো:রুহুল আমিন, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি / ১৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ৮:৫১ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতে তিন মাসের ভিজিট ভিসা দেওয়া বন্ধ করা হয়েছে, সূত্র খালিজ টাইমস (১৯.১০.২০২৩)। ফেডারেল অথরিটি ফর আইডেন্টিটি, সিটিজেনশিপ, কাস্টমস অ্যান্ড পোর্ট সিকিউরিটি (আইসিপি) কল সেন্টারের নির্বাহী বলেন, তিন মাসের ভিসা আর পাওয়া যাচ্ছে না।

কল সেন্টার এক্সিকিউটিভ জানিয়েছেন, “তিন মাসের প্রবেশের অনুমতি কয়েক মাস আগে পাওয়া গিয়েছিল, কিন্তু এখন আর নেই। সংযুক্ত আরব আমিরাতের ভ্রমণকারীগণ ৩০ অথবা ৬০ দিনের ভিসায় আসতে পারেন।
ট্রাভেল এজেন্টরা খালিজ টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন যে পারমিট ইস্যু করার জন্য তারা যে পোর্টাল ব্যবহার করে সেখানে তিন মাসের ভিজিট ভিসার অনুরোধ করার অপশনটি এর নাই।কোভিড -১৯ মহামারী চলাকালীন তিন মাসের ভিজিট ভিসা বন্ধ করা হয়েছিল,পরিবর্তে ৬০ দিনের ভিজিট ভিসা চালু করা হয়েছিল।

দেশও দেশের বাহিরে সকলকে শারদীয় শুভেচ্ছা।

যাইহোক, পরবর্তীতে তিন মাসের স্কিমটি মে মাসে অবসর ভিসা হিসাবে আবার চালু করা হয়েছিল।
দুবাইতে, ৯০ দিনের ভিসা সেই সব ভ্রমণকারীদের দেওয়া হচ্ছে যারা সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত বাসিন্দাদের প্রথম আত্মীয়। আমেরের একজন কল সেন্টারের নির্বাহী এটি নিশ্চিত করে বলেছেন, বাসিন্দারা তাদের পিতামাতা বা আত্মীয়দের তিন মাসের স্কিমে নিয়ে আসতে পারেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!