সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুর শারদীয় দুর্গাপূজা উৎসবে মন্দির পরিদর্শন ও অনুদান প্রদান

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি। / ১৩২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ৯:৪০ অপরাহ্ণ

সাড়া বাংলাদেশে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা উৎসব। দূর্গা পূজা উপলক্ষে ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও পৌর মেয়র যৌথ ভাবে পূজামণ্ডপে আর্থিক অনুদান প্রদান সহ প্রতিটি পূজা মন্দির পরিদর্শন করেন।

আজ শনিবার সকাল থেকে শহরতলী বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের
পূজা মন্দিরের পরিদর্শনের পাশাপাশি আলোচনা সভায় অংশ গ্রহন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক, পৌর মেয়র অমিতাভ বোষ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেত্রীবুন্দ।

এ সময় শহতলী ঈশান গোপালপুর ইউনিয়ন,মাচ্চর ইউনিয়ন আলিয়াবাদ ইউনিয়ন, গেরদা ইউনিয়ন, কৃষ্ণনগর ইউনিয় সহ বিভিন্ন মন্দিরে অনুদান প্রদান করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক বলেন, আজ হিন্দু সম্প্রদায়ের বড় উৎস, আর এই উৎসকে মুখরিত করে তুলতে সকল ধরনের ভেদাভেদ তুলে একে অপরের সহযোগিতার মাধ্যমে এই ধর্মীয় উৎসবকে আপন করে নিতে হবে। কোন ধরনের আপত্তিকর ঘটনা যেন না ঘটে সেইদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। ফরিদপুর জেলা আওয়ামী লীগ আপনাদের যেকোনো বিষয়ে সহযোগিতা করার জন্য প্রস্তুত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি ধর্মীয় উৎসবে মানুষেন পাশে থাকেন। তার মনের মধ্যে কোন ধরনের ভেদাভেদ নেই, তিনি সর্বদা দেশ ও জাতির কল্যাণ কাজ করে থাকেন। ইতিমধ্যে আপনারা দেশের উন্নয়নের ধারাবাহিকতা মাধ্যমে দেখতে পারছেন। এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। আগামী জাতীয় নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল ধরনের ষড়যন্ত্রকে উপেক্ষা করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। এবং আপনাদের মূল্যবান ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে জয়যুক্ত করতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!