সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, ৭ বছর পর প্রধান আসামি গ্রেফতার

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১২০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩, ৮:১৪ অপরাহ্ণ

 

নারায়নগঞ্জের চাঞ্চল্যকর পরকীয়ার জেরে স্বামীকে হত্যা মামলার প্রধান আসামী ৭ বছর ধরে পলাতক থাকার পর গাজিপুর জেলা থেকে গ্রেফতার করেছে কুড়িগ্রামের রৌমারী থানা পুলিশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ জানায়, কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের মিয়ার চর গ্রামের বাসিন্দা আসকর আলীকে ২০১৬ সালে নারায়নগঞ্জের ফতুল্লা এলাকায় তার স্ত্রী ফিরোজা বেগম এবং তার পরকীয়া প্রেমিক আনোয়ার হোসেন ও তার সহযোগী বন্ধুরা মিলে খুন করে পালিয়ে যায়।

মামলা হওয়ার পর থেকে অর্থাৎ দীর্ঘ ৭ বছর পলাতক থাকা আসামী ভিকটিমের স্ত্রীর পরকীয়া প্রেমিক কুড়িগ্রামের রৌমারীর সুখেরবাতী গ্রামের মোঃ আনোয়ার হোসেন (৩৫)’কে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার সিনাবর খন্দকার পাড়া এলাকা থেকে গ্রেফতার করে রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম। সেসময় ফতুল্লা থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার। সেই মামলার ওয়ারেন্টমুলে দীর্ঘ ৭ বছর পর প্রধান আসামিকে গ্রেফতার করে পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন বলেন, অপরাধী যতই চতুরতা অবলম্বন করুক না কেনো একদিন না একদিন তাকে আইনের আওতায় আসতেই হবে। উক্ত হত্যা মামলার ওয়ারেন্ট রৌমারী থানায় আসার পর থেকে রৌমারী থানার একটি চৌকস টিম বিভিন্নভাবে তথ্য সংগ্রহ করে আসামীর অবস্হান নিশ্চিত করে গাজিপুর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। নিরাপদ কুড়িগ্রামের লক্ষ্যে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!