রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে কুসুম্বা ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত পাঁচবিবিতে আর্ন্তজাতিক শান্তি দিবস উদযাপন উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাহেবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ ও পাঠাগারের আয়োজনে কুরআন শরীফ বিতরন রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাইমুড়ীতে মহিলা মেম্বরকে লাঞ্ছিত করার অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে।

নিজস্ব প্রতিনিধি। / ১৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩, ৫:০২ অপরাহ্ণ

 

নোয়াখালীর সোনাইমুড়ীতে ওয়ার্ড আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মহিলা ইউপি সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে। উপজেলার চাষিরহাট ইউনিয়ন পরিষদে সোমবার (১৬ অক্টোবর) সকালে এঘটনা ঘটে।

এবিষয়ে ভুক্তভোগী ছাহেলা বেগম(৫১) সোনাইমুড়ী থানায় চাষিরহাট ইউনিয়নের ৩নং পোরকরা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং কাশিরহাট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত বাদশার পিতা আবদুল মান্নান ওরফে মোনাফের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকাল ১১টার দিকে চাষিরহাট ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবির পণ্য বিতরণ করতে আসেন ডিলাররা। এসময় অভিযুক্ত আবদুল মান্নান টিসিবির পণ্য বিতরণ নিয়ে গালিগালাজ ও মারধর শুরু করে। হামলার ঘটনায় ভুক্তভোগী শোর-চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী চাষিরহাট ১নং ওয়ার্ডের মেম্বর ময়নামুল হক জানান, সকালে ইউনিয়ন পরিষদে গরিব মানুষদের জন্য টিসিবির পণ্য বিতরণ শুরু হয়। এসময় সেখানে আসেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোনাফ। গত মাসে কেন টিসিবির পণ্য আসেনাই? এমন প্রশ্ন করে এসে টিসিবির ডিলার ও জনপ্রতিনিধিদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। ইউপি সদস্য ছাহেলা বেগম তাকে গালিগালাজ করতে নিষেধ করলে হামলা করেন মোনাফ। এসময় বাঁধা দিতে গেলে তিনিও মোনাফের হামলার শিকার হয়। জানা যায় প্রায় বিভিন্ন ধরনের জোর জুলুম এবং জবরদস্তি ক্ষমতার অপব্যবহার করার চেষ্টা করে আব্দুল মান্নান গতকয়েদিন আগেও চাষিরহাট বাজারে একজন অসুস্থ রোগীর নাম বলে প্রতিটি দোকান থেকে টাকা উঠানো হয় একজন দোকান্দার টাকা কম দেওয়ায় তাকে পিটিয়ে আহত করে আব্দুল মান্নান। এলাকাবাসী তার এমন কর্মকাণ্ডে অতিষ্ঠ এবং উপযুক্ত শাস্তি দাবি করেন এলাকাবাসীরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!