রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লামায় পুলিশের অভিযানে আটক ৩

বেলাল আহমদ,নিজস্ব প্রতিবেদক, / ১৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩, ৯:০৬ অপরাহ্ণ

 

বান্দরবানের লামা উপজেলায় বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায় জড়িত ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। উপজেলার আজিজনগর ইউনিয়নের বিভিন্ন স্থানে রবিবার দিনগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় আটক এক ব্যক্তির কাছ থেকে উদ্ধার করা হয় ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট।

সূত্র জানায়, উপজেলার আজিজনগরের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট বেচাকেনা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে বান্দরবান জেলা পুলিশ সুপারের নির্দেশনায় লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ শামীম শেখ’র নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা রবিবার দিনগত রাত ৮টার দিকে চাম্বি মফিজ বাজার ও আশপাশ এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় জি আর ৩৩/২২ মামলার পরোয়ানা ভুক্ত আসামী জিয়াবুল হক, সি আর ২২৫/২১ মামলার পরোয়ানা ভুক্ত আসামী মোঃ সাজ্জাদ ও ইয়াবা সহ কলিম উল্লাহকে (৫৩) কে গজালিয়া সড়ক সংলগ্ন মনুর দোকানের সামনে থেকে আটক করা হয়। কলিম উল্লাার দেহ তল্লাশি করে তার পায়ে বাধা অবস্থায় ১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।আটক কলিম উল্লাহ পাশের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কলাবাগান গ্রামের বাসিন্দা আব্বাস মিয়ার ছেলে।

অভিযানে ৩ ব্যক্তিকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামীম শেখ বলেন, সোমবার দুুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পরোয়ানাভুক্ত আসামী ও মাদকের সাথে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!