সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁ গৃহবধূর মরদেহ উদ্ধার  পরিবারের দাবি হত্যা

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ জেলা প্রতিনিধিঃ / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩, ৭:২৭ অপরাহ্ণ

নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক কলহের জেরে ৪ মাসের অন্তঃসত্ত্বা সাবিনা খাতুন (২৩) নামে এক নারী আত্মহত্যা করেছেন।রবিবার (১৫ অক্টবর) দুপুরে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঘুলকুড়ি গ্রামের তার স্বামীর বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাবিনা খাতুন মান্দা উপজেলার ভালাইন ইউনিয়নের বৈলশিং গ্রামের আব্দুল মালেকের মেয়ে এবং নিয়ামতপুর উপজেলার ঘুলকুড়ি গ্রামের জিবন হোসেনের স্ত্রী।এদিকে মেয়ের পরিবারের অভিযোগ পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তাদের মেয়ে সাবিনাকে। অভিযোগেরআঙ্গুল তুলেছেন স্বামী, শশুর ও শাশুড়ীর বিরুদ্ধে।

নিহত সাবিনার বাবা আব্দুল মালেক অভিযোগ বলেন, তিন বছর পূর্বে ঘুলকুড়ি গ্রামের হোসেনের ছেলে জীবনের সাথে আমার মেয়ে সাবিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ছোটখাটো বিষয় নিয়ে মেয়ে ও জামাইয়ের পারিবারিক অশান্তি লেগেই ছিল। জামাইয়ের বাবা-মার উস্কানিতে আমার মেয়ে কখনোই শান্তি পায়নি।
তিনি আরও বলেন, আমার মেয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিল। প্রায় প্রায় আমার মেয়েকে শারীরিক ভাবে নির্যাতন করা হতো। আজ সকালে গলায় ফাঁস দিয়েছে বলে আমাকে জানানো হয়। তারা আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছেন। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, ঘটনার সংবাদ পাওয়ার পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।আত্মহত্যায় প্রচারণা দেওয়ার অভিযোগে মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!