সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাইস্কূল মাঠে বিভিন্ন ভাতা ভোগীদের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত!

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ: / ১১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৭:৪৯ অপরাহ্ণ

 

সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় বিভিন্ন ভাতাভোগী ও তাদের পরিবারের সদস্যরা ভোট দিলে আওয়ামীলীগ সরকার আবারও ক্ষমতায় আসবে। শুক্রবার বিকেলে তিনি তার নির্বাচনী এলাকা মহাদেবপুর উপজেলার স্বরসতীপুর হাইস্কুল মাঠে ভীমপুর ইউনিয়নের বিভিন্ন ভাতাভোগীদের সঙ্গে মতবিনিময় উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জাতীয় সংসদ-৪৮, নওগাঁ-৩ ”মহাদেবপুর-বদলগাছী” আসনের এমপি সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম।
ভীমপুর ইউপি চেয়ারম্যান শ্রী রাম প্রসাদ ভদ্র সমাবেশে সভাপতিত্বে সাংসদ সেলিম উদ্দিন তরফদার সেলিম বলেন, এই ইউনিয়নে ছয় হাজার ভাতাভোগী রয়েছেন। এরা যদি ক্ষেপেন তাহলে আর কাউকে লাগবেনা। গড়ে তাদের প্রত্যেকের পরিবারে ছয়জন করে সদস্য রয়েছেন। এরমধ্যে যদি তিনটি করেও ভোট আসে তাহলে ১৮ হাজার ভোট হয়। এই ইউনিয়নে মোট ভোটার ২৪ হাজার। প্রতিটি ইউনিয়ন থেকে এ রকম অর্ধেকের বেশি ভোট আসলে আওয়ামীলীগকে কেউ ঠেকাতে পারবেনা। তিনি আরও বলেন, একবার বিদ্রোহী প্রাথী হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করেন। এছাড়া বিদ্রোহী প্রার্থী হয়ে একবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৪ সালে বিদ্রোহী প্রার্থী হয়ে কলস মার্কায় স্বতন্ত্র এমপি নির্বাচিত হন। এরপর ২০১৮ সালের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতিক দেন। এবারও তিনি নির্বাচিত হন। আগামী নির্বাচনেও তিনি নৌকার মনোনয়ন পাবেন। তবে যে কেউ প্রার্থী হোক না কেন তিনি নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদনসহ মহাদেবপুর ও বদলগাছী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!