সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রিপোর্টার্স ক্লাবের প্রথম বর্ষপূর্তি উদযাপন

আবদুল মামুন, সীতাকুণ্ড প্রতিনিধিঃ / ১০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৮:১৪ অপরাহ্ণ

 

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে আমরা অঙ্গীকারবদ্ধ এ পতিপাদ্যে সাংবাদিকদের নিয়ে গঠিত এবং সীতাকুণ্ডবাসীর আস্তা অর্জনকারী সংগঠন সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা এবং কেক কাটার মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। শনিবার (১৪ই অক্টোবর) দুপুর ১২টার দিকে জেলা পরিষদ অডিটোরিয়ামে পবিত্র কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে বর্ষপূর্তির মূল আনুষ্ঠানিকতা শুরু হয়।

 

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এসকে এম মেজবাহ উদ্দিন খালেদ ও সংগঠনের সাধারণ সম্পাদক এমরানুল ইসলাম মুকুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলার কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত ডিআইজি মোসলে উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি মোসলে উদ্দিন বলেন, সীতাকুণ্ডের উন্নয়নে এবং বিভিন্ন সমস্যা সমাধানে বিভিন্ন বিষয় নিয়ে প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক্স মিডিয়া ও অনলাইন মিডিয়ায় রিপোর্ট করছেন সাংবাদিকরা সব সময়।

এই রিপোর্টের মাধ্যমে আমাদের কে প্রকৃত সত্যতা তুলে ধরার জন্য চেষ্টা করছেন এবং সত্যি কারের উন্নয়নে আমাদের সীতাকুণ্ড উপজেলা বাংলাদেশের উপজেলা গুলোর মধ্যে অন্যতম একটা সুন্দর উপজেলা। এখানে অনেক কিছু রয়েছে। এখানে বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ যোগাযোগ মাধ্যম ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এর উপর দিয়ে গেছে।

এখানে পশ্চিমে সমুদ্র, পূর্বে পাহাড়, শিল্পকারখানাসহ অনেক সম্পদ রয়েছে। এখন আমাদেরকে সুস্থ্য ব্যবস্থাপনা দরকার, শিল্পকারখানা গুলোতে সীতাকুণ্ডের লোকজনের বেশি করে চাকরী পেতে পারে সে জন্যে আমাদেরকে সম্মেলিত ভাবে কাজ করা দরকার। আমরা যদি খেয়াল করি আমরা সত্যিকারের ভালো মানুষ, যে সেক্টরে কাজ করি না কেন? এলাকার মানুষের কাছে আমরা স্মরণীয় হয়ে থাকবো আমরা যদি ভালো কিছু করতে পারি। আমাদের যদি সৎ নিয়ত ও ভালো ইচ্ছা থাকে এবং ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে আমরা যদি কাজ করি তাহলে আমরা সমাজ, ব্যক্তি জীবনে তথা রাষ্ট্রের অনেক উপকারে আসতে পারি।

প্রবীণ সাংবাদিক জামসেদ উদ্দীন, ইঞ্জিনিয়ার কামরুদ্দৌজা, সীতাকুণ্ড কামিল এম এ মাদ্রাসার আরবি প্রভাষক আনোয়ার হোসেন, সাংবাদিক নাছির উদ্দিন শিবলু, সাংবাদিক কবির শাহ্ দুলাল, বেলাল হোসেন সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দ এবং রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্যে শিক্ষায়, সামাজিক, মানবিক, সাংবাদিকতায়, সাহিত্য এবং ক্রীড়ায়সহ ছয় জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে সাংবাদিকদের।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!