সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আমিরাতে সার্ক সাংবাদিক ফোরামের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

আরব আমিরাত প্রতিনিধি, / ১৩৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৯:৩৭ অপরাহ্ণ

 

সম্প্রতি আমিরাতে সার্কভুক্ত বিশ্বের আটটি দেশের গণমাধ্যমকর্মীদের সমন্বয়ে গঠিত সার্ক সাংবাদিক ফোরাম ইউএই চ্যাপ্টারের উদ্যোগে আলোচনা সভা, মতবিনিময় ও নৈশভোজের আয়োজন করা হয়। দেরা দুবাইয়ে অবস্থিত ফনিক্স হোটেলের হল রুমে ইউএই চ্যাপ্টারের সভাপতি সামসুর রহমান সোহেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ফখরুদ্দীন মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন এসজেএফ ইউএই চ্যাপ্টারের সিনিয়র সভাপতি ও খালিজ টাইমসের বিজনেস এডিটর মোজাফফর রিজভী।

এ সময় উপস্থিত ছিলেন এসজেএফের সহ-সভাপতি ও দৈনিক বাংলার অধিকারের প্রকাশক ও সম্পাদক সাগর চন্দ্র স্বপন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সময় আমিরাত প্রতিনিধি রোটারেক্ট. সাগর দেব, প্রচার সম্পাদক সাগর দেওয়ান (দৈনিক সংবাদ মোহনা), সদস্য- আমিরুল ইসলাম (দৈনিক, মো. রাসেল আহমেদ (দৈনিক আলোকিত সকাল)।

মতবিনিময় সভায় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি মোজাফফর রিজভী বলেন, সংগঠনের কর্মকাণ্ড আরো জোরদার করতে হবে। এ জন্য সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমি চাই, গণমাধ্যমের স্বাধীনতা সমুন্নত রেখে আমিরাতে সার্ক সাংবাদিক ফোরাম ইউএই চ্যাপ্টার বিশ্বে মাইলফলক হিসেবে দৃষ্টান্ত স্থাপন করবে। সভায় নতুন সদস্য সংগ্রহ করার বিষয়ে গুরুত্বারোপ করেন প্রধান অতিথি। তিনি আরো বলেন, আগামী মিটিং এ নতুন সদস্যদের চূড়ান্ত নাম ঘোষণা করা হবে।

এ সময় বক্তারা সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠান শেষ নৈশভোজের আয়োজন করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!