রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

GITEX গ্লোবাল – গল্ফ ইনফরমেশন টেকনোলজি এক্সিবিশন ‘ 2023

বিশেষ প্রতিনিধি, সংযুক্ত আরব আমিরাত / ১৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩, ৭:৫৫ অপরাহ্ণ

 

GITEX গ্লোবাল (গল্ফ ইনফরমেশন টেকনোলজি এক্সিবিশন ) হল একটি বৈশ্বিক প্রযুক্তি প্রদর্শনী, যা সংযুক্ত আরব আমিরাতের দুবাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টার দ্বারা সংগঠিত এবং অনুষ্ঠিত হয় | বিশ্বের বৃহত্তম এবং সবচেয়ে অন্তর্ভুক্ত প্রযুক্তি ইভেন্ট 2023 সালে তার 43 তম সংস্করণে পুনরায় অনুষ্ঠিত হতে যাচ্ছে | উদ্ভাবনের শক্তির মাধ্যমে ব্যবসা, অর্থনীতি, সমাজ এবং সংস্কৃতিকে উন্নীত করার জন্য বিশ্বের সবচেয়ে উন্নত কোম্পানি এবং সেরা মনকে একত্র করবে এই প্রযুক্তি প্রদর্শনী।

GITEX 2023 সব কিছুতে AI কল্পনা করার বছর হিসাবে চিহ্নিত করে, এর প্রভাব সম্পর্কে অপ্রত্যাশিত ভবিষ্যদ্বাণী এবং বিশেষজ্ঞের দৃষ্টিভঙ্গি প্রকাশ করে AI আধিপত্যের মহাকাব্য বিশ্বব্যাপী প্রতিযোগিতাকে সুপারচার্জ করে। শোটি 1981 সালে GITE হিসাবে চালু হয়েছিল এবং দুবাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের একটি মাত্র হল নিয়ে শুরু করেছিল । 1988 শোতে ম্যাকওয়ার্ল্ড চালু হওয়ার সাথে সাথে, GITEX (‘X’ যোগ করে) দুটি হলে প্রসারিত হয়েছে এবং বেশ কয়েক বছর ধরে, DWTC ভেন্যুতে পূর্ণ ক্ষমতায় পৌঁছেছে ।

সবার আগে সর্বশেষ সংবাদ দেখতে ভিজিট করুন –
দৈনিক বাংলার অধিকার :http://dainikbanglarodhikar.com/

প্রদর্শনী 16-20 অক্টোবর 2023 পর্যন্ত দুবাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অনুষ্ঠিত হবে | GITEX গ্লোবাল 2023 আশ্চর্যজনক অগ্রগতি অন্বেষণ করতে, উদীয়মান প্রবণতাগুলি নিয়ে আলোচনা করতে এবং ডিজিটাল ল্যান্ডস্কেপ গঠনের জন্য বিশ্বজুড়ে উদ্ভাবক, শিল্প নেতা এবং প্রযুক্তি উত্সাহীদের একত্রিত করবে৷ এই বছরের GITEX গ্লোবাল হবে বিশ্বের সবচেয়ে প্রতিষ্ঠিত এবং আইকনিক বৃহৎ আকারের প্রদর্শনীর 43তম সংস্করণ – যা প্রযুক্তি নির্মাতা, বিনিয়োগকারী এবং উত্সাহীদের জন্য 4 দশকেরও বেশি সময় ধরে সহযোগিতা করার জন্য একটি গেটওয়ে প্রদান করবে ৷ এ বছর প্রদর্শনীটি 170+ দেশ থেকে 6,000+ প্রদর্শককে স্বাগত জানাবে। GITEX GLOBAL 2023 ইভেন্টের 5 দিন জুড়ে 180,000 দর্শকদের স্বাগত জানাবে বলে আশা করছে।

প্রদর্শনী স্থলে উপস্থিত হবার উত্তম যোগাযোগ ব্যাবস্থা হলো দুবাই মেট্রো যা প্রদর্শনী স্থল থেকে মাত্র 5 মিনিট দূরে অবস্থিত । এ ছাড়াও দুবাই RTA বাস ও TAXI করে প্রদর্শনী স্থলে উপস্থিত হওয়া যাবে খুব সহজে |


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!