সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরের যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা”৭২ ঘন্টায় ঘাতক স্বামী আটক

মোঃমাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর। / ৯৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৯ অক্টোবর, ২০২৩, ৬:৩৭ অপরাহ্ণ

 

ফরিদপুরে আড়াই কোটি টাকার হিরোইনসহ আটক ১ ও স্ত্রী হত্যায় স্বামী আটক

 

ফরিদপুরে দেড় কেজি হিরোইন যার আনুমানিক মূল্যে ( আড়াই কোটি টাকা) জব্দসহ এক মাদক কারবারি আটক অপর দিকে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার ঘটনায় ৭২ ঘন্টার মধ্যে ঘাতক স্বামীকে আটক করেছে র‌্যাব ১০ ক্যাম্প ফরিদপুর।

এই সংক্রান্তে র‌্যাব ফরিদপুর আজ (৯ অক্টোবর)২৩ তারিখ মঙ্গলবার বিকাল ৪টায় ক্যাম্পের সম্মেলন ক্ষে এক প্রেস বিজ্ঞপ্তি অনুষ্ঠিত হয়।

ফরিদপুর র‌্যাব ক্যাম্প ১০ এর অধিনায়ক লে.কমান্ডার কে এম শাইখ আকতার প্রেস ব্রিফিংয়ে জানায়,গতকাল (৮ অক্টোবর)২৩ তারিখ আনুমানিক রাত ২২:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার সালথা থানাধীন সোনারপুর বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে ফরিদপুর জেলার
যৌতুকের জন্য স্ত্রী হত্যা মামলার প্রধান আসামি স্বামী বক্কার শেখ (৩৭), পিতা-মান্নান শেখ, সাং-সাতপাড়া, থানা-বোয়ালমারী, জেলা-ফরিদপুর’কে গ্রেফতার করেন।

উক্ত যৌতুকের জন্য নির্মমভাবে স্ত্রীকে হত্যাকা ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত হত্যাকান্ডের জড়িত আসামিদের আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারি করেন। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় আসামি বক্কারশেখ’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়।

আটক বক্কার শেখ সৌদি আরব যাওয়ার জন্য স্ত্রী জিয়াসমিনকে বাপের বাড়ি থেকে ছয় লক্ষ টাকা নিয়ে আসতে বলে। সেটা না করায় বক্কর শেখ অমানুষিক ভাবে স্ত্রী জিয়াসমিন কে নির্যাতন করেন। পরে জিয়াসমিন মারা যায় এই ঘটনায় মৃত জিয়াসমিনের পিতা আজিজার মোল্যা (৫১) বাদি হয়ে ফরিদপুর জেলার বোয়ালমারী থানায় আসামি বক্কার শেখ ও তার পরিবারের আরো ৫ জনের বিরুদ্ধে যৌতুকের দাবিতে হত্যার ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

অপর দিকে(৯ অক্টোবর) ২০২৩ তারিখ দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার মধুখালী থানাধীন আড়পাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ২৫০০০০০০/- (দুই কোটি পঞ্চাশ লক্ষ) টাকা মূল্যের ০১ কেজি ৪৫০ গ্রাম (এক কেজি চারশত পঞ্চাশ গ্রাম) হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

আটককৃত মাদক কারবারির ঝিনাইদহ জেলার মহেশপুর থানার অনন্তপুর গ্রামের মৃত রুস্তম মন্ডলের পুত্র মোঃ সোহরাব মন্ডল (২৪)।
নাম মোঃ সোহরাব মন্ডল (২৪), পিতা-মৃত রুস্তম মন্ডল, সাং-অনন্তপুর, থানা-মহেশপুর, জেলা-ঝিনাইদহ বলে জানা যায়।

এসময় তার নিকট হতে আনুমানিক ২ কোটি ৫০ লক্ষ টাকা মূল্যে মানের প্রায় ১.৫ কেজি হেরোইন সহ মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল জব্দ এবং ০১টি মোবাইল ফোন ও নগদ- ৪,০০০/- (চার হাজার) টাকা উদ্ধার করা হয়।গ্রেফতার কৃত ব্যাক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!