বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সানজিদ এর পরিচালনায় মাছরাঙা টিভিতে ‘প্রতিচ্ছবি’ ঠাকুরগাঁওয়ের সেই নবজাতক শিশুটির ঠাঁই হলো ১ নিঃসন্তান দম্পতির ঘরে ঠাকুরগাঁওয়ের ভূয়া নিয়োগের অভিযোগে প্রাথমিক শিক্ষা অফিসার ও ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু কুড়িগ্রামে শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত সোনারগাঁয়ে ঝাউচর এলাকায় এক বাড়ির কক্ষ থেকে রক্তাক্ত মৃত শিশু উদ্ধার, আহত মা হাসপাতালে ভর্তি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নজরুল ইসলাম লিচু দাকোপে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি  ব্রহ্মপুত্রের ৩টি পয়েন্টে পানি বিপদসীমার ওপর পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু সীতাকুণ্ডে গাছের সাথে আটকে গিয়ে বেঁচে গেলেন বাসের অর্ধশত যাত্রী ফেনীতে পায়রা ইয়ুথ সোসাইটির উদ্যোগে মাসব্যাপি গাছের চারা বিতরণ বিরামপুরে নবাগত এসিল্যান্ডের যোগদান রাজারহাটের বিদ্যানন্দ ভূমি অফিস যেন ঘুষ আর অনিয়মের আখড়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুপুরের মানবতার ফেরিওয়ালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩, ৭:৪৮ অপরাহ্ণ

 

মোল্লা আজিজুর রহমান যিনি টাঙ্গাইলের মধুপুর থানার অফিসার ইনচার্জ কর্মকর্তা হিসেবে যোগদান করেই প্রতিনিয়ত দাপিয়ে বেড়াচ্ছেন বিভিন্ন ইউনিয়ন পরিষদ, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠন, ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান, হাটবাজার সহ জনবহুল স্থানে। মধুপুরে অতীতে কোনো ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এমন উদ্যোগ নিতে দেখা যায়নি। তার উদ্দেশ্য, মধুপুরবাসী কি ভাবে নিরাপদ থাকবে, যুব সমাজকে কি ভাবে মাদকমুক্ত রাখা যাবে, স্কুল কলেজের ছাত্রী কি ভাবে নিরাপদে সম্মানের সহিদ রাস্তায় চলাচল করবে সেই আলোকে তিনি দিন রাত কাজ করে যাচ্ছেন।
এছাড়াও প্রতি শুক্রবার বিভিন্ন মসজিদে নামাজ আদায় করে মুসুল্লিদের উদ্দেশ্যে কোরআন হাদিসের আলোকে ইসলামের মুল ভিত্তির বিষয়ে পর্যালোচনা করে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন এই মোল্লা আজিজুর রহমান।
অতীতে বছরের পর বছর যা সম্ভব হয়নি তিনি কয়েক মাসেই তা সম্ভব করে দেখিয়েছেন। মধুপুরবাসীর বিশ্বাস, তার কর্মদক্ষতা, নিষ্ঠা ও ভালোবাসার মাধ্যমে মধুপুরকে একটি আধুনিক উন্নত ও নিরাপদ শহর হিসেবে গড়ে তুলতে তিনি সহায়ক ভূমিকা রাখবেন।
বহুল আলোচিত মধুপুরের যানজট নিরসনে তিনি উদ্যোগ নিলে সঠিক সময়ে ছাত্র ছাত্রীদের শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হওয়া, যথা সময়ে জনসাধারণ কর্মস্থলে যাওয়া এমনকি যানজটে পড়ে মুমূর্ষু রোগী মৃত্যু থেকে রেহাই পাবে বলে ভুক্তভোগীগন দাবি জানিয়েছেন। অনেক বছরের এই জনদূর্ভোগ এই মানবতার ফেরিওয়ালার মাধ্যমে নিরসন করা সম্ভব এমনটাই আশা সাধারণ মানুষের।
প্রতিদিনের ন্যায় তিনি রবিবার( ৮ অক্টোবর) মধুপুর রাণী ভবানি স্কুলে নিরাপদ ইন্টারনেট ব্যবহার, কিশোর গ্যাং, মাদক ও ইভটিজিং এর কূফল সম্পর্কে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে পরামর্শ প্রদান করেন। তিনি বলেন, আমাদের মেয়েরা যেন ভুল পথে পা না দেয় তার জন্য অভিভাবকদের সচেতন হওয়া জরুরী। আপনার ছেলে মেয়ে স্কুলের নাম করে কোথাও যায় কিনা, স্কুল থেকে বেরিয়ে কার সাথে মিশে তার দেখবাল আপনাকেও করতে হবে। একটি বাসযোগ্য মধুপুর গড়তে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!