রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ পাঁচবিবিতে পলি মালচিং পদ্ধতিতে মরিচ চাষে সাবলম্বী ইরফান হোসেন পাঁচবিবি সীমান্তকে মাদক মুক্ত করতে বিজিবির নানামুখী উদ্দ্যোগ জাহিদ এমপি মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন যুবলীগের নেতা নজরুল দুবাই প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের ৩ কোটি টাকা হাতিয়ে নিল আপন বোন রেজিয়া বেগম সীতাকুণ্ডে দুই গৃহবধূর মৃতদেহ উদ্ধার পাঁচবিবিতে প্রতিবেশীর বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ হাজরো সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে পাঁচবিবিতে ২৭ ঘন্টা পর নদীতে ডুবে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার আমি মুজিব হবো লালমনিরহাটে প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীর মাকে নিয়ে উধাও শিক্ষক পূবাইলে বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশনের ২টি শাখা উদ্বোধন (বেরোবি) শিক্ষার্থীরা কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে মহাসড়ক অবরোধ বকশীগঞ্জে বন্যায় ১০ হাজার মানুষ পানি বন্দি,বানভাসি মানুষের দুর্ভোগ সীতাকুণ্ডে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুপুরের মানবতার ফেরিওয়ালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ / ১০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩, ৭:৪৮ অপরাহ্ণ

 

মোল্লা আজিজুর রহমান যিনি টাঙ্গাইলের মধুপুর থানার অফিসার ইনচার্জ কর্মকর্তা হিসেবে যোগদান করেই প্রতিনিয়ত দাপিয়ে বেড়াচ্ছেন বিভিন্ন ইউনিয়ন পরিষদ, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠন, ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান, হাটবাজার সহ জনবহুল স্থানে। মধুপুরে অতীতে কোনো ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এমন উদ্যোগ নিতে দেখা যায়নি। তার উদ্দেশ্য, মধুপুরবাসী কি ভাবে নিরাপদ থাকবে, যুব সমাজকে কি ভাবে মাদকমুক্ত রাখা যাবে, স্কুল কলেজের ছাত্রী কি ভাবে নিরাপদে সম্মানের সহিদ রাস্তায় চলাচল করবে সেই আলোকে তিনি দিন রাত কাজ করে যাচ্ছেন।
এছাড়াও প্রতি শুক্রবার বিভিন্ন মসজিদে নামাজ আদায় করে মুসুল্লিদের উদ্দেশ্যে কোরআন হাদিসের আলোকে ইসলামের মুল ভিত্তির বিষয়ে পর্যালোচনা করে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন এই মোল্লা আজিজুর রহমান।
অতীতে বছরের পর বছর যা সম্ভব হয়নি তিনি কয়েক মাসেই তা সম্ভব করে দেখিয়েছেন। মধুপুরবাসীর বিশ্বাস, তার কর্মদক্ষতা, নিষ্ঠা ও ভালোবাসার মাধ্যমে মধুপুরকে একটি আধুনিক উন্নত ও নিরাপদ শহর হিসেবে গড়ে তুলতে তিনি সহায়ক ভূমিকা রাখবেন।
বহুল আলোচিত মধুপুরের যানজট নিরসনে তিনি উদ্যোগ নিলে সঠিক সময়ে ছাত্র ছাত্রীদের শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হওয়া, যথা সময়ে জনসাধারণ কর্মস্থলে যাওয়া এমনকি যানজটে পড়ে মুমূর্ষু রোগী মৃত্যু থেকে রেহাই পাবে বলে ভুক্তভোগীগন দাবি জানিয়েছেন। অনেক বছরের এই জনদূর্ভোগ এই মানবতার ফেরিওয়ালার মাধ্যমে নিরসন করা সম্ভব এমনটাই আশা সাধারণ মানুষের।
প্রতিদিনের ন্যায় তিনি রবিবার( ৮ অক্টোবর) মধুপুর রাণী ভবানি স্কুলে নিরাপদ ইন্টারনেট ব্যবহার, কিশোর গ্যাং, মাদক ও ইভটিজিং এর কূফল সম্পর্কে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে পরামর্শ প্রদান করেন। তিনি বলেন, আমাদের মেয়েরা যেন ভুল পথে পা না দেয় তার জন্য অভিভাবকদের সচেতন হওয়া জরুরী। আপনার ছেলে মেয়ে স্কুলের নাম করে কোথাও যায় কিনা, স্কুল থেকে বেরিয়ে কার সাথে মিশে তার দেখবাল আপনাকেও করতে হবে। একটি বাসযোগ্য মধুপুর গড়তে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!