সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আওয়ামী লীগ সরকার দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে থাকেন। (শামিম হক)

মোঃমাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর / ৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ৯:০০ অপরাহ্ণ

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১৪ বছরে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে সারাবিশ্বের বুকে প্রতিষ্ঠিত হয়েছে৷ শুধু উন্নয়ন কর্মকাণ্ডই নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত ও কর্মক্ষম জনগোষ্ঠীর জন্য নানা সুবিধার ব্যবস্থা করে দিয়েছেন। শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে আওয়ামী লীগ দল ছাড়া আর কোন বিকল্প নেই বলে বক্তব্য জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক এ কথা বলেন।

আজ বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ফরিদপুরের ঈশান গোপালপুর ইউনিয়নের লক্ষ্মিদাসের হাটে
জাতীয় নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ১৪ বছরের উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় একথা বলেন।

আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের আয়োজন ও
১ নং ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহীদুল ইসলাম মজনুর সভাপতিত্বে

সমাবেশে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, তিনি বলেন কোন ষড়যন্ত্র বঙ্গবন্ধুর আদর্শে গড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ও জনগনের কল্যাণে কাজের অগ্রগতি কোন ষড়যন্ত্রকারী রুখতে পারবে না। বাংলার জনগণ এদেশে কোন ষড়যন্ত্রকারীকে আশ্রয় প্রশ্রয় দেবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ একটি আত্মমর্যাদাশীল রাষ্ট্র হিসেবে মাথা উঁচু করে দাড়িয়েছে। দেশে একদিকে অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে, আরেকদিকে মানুষের কর্মসংস্থানও সৃষ্টি হয়েছে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল ব্যানার্জী, পৌর মেয়র অমিতাভ বোস, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, সাধারণ সম্পাদক চৌধুরী সামচুল আলম, স্থানীয় আওয়ামী লীগ নেতা ইলিয়াস হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক আরো বলেন, দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামাত নানা ষড়যন্ত্র করছে। তাদের সকল ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে রুখে দিতে হবে। এছাড়া আসন্ন দুর্গাপূজা কেন্দ্র করে কোন অপতৎপরতা যেনো কেউ না চালাতে পারে সেদিকে আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানানো হয়। প্রয়োজনে কমিটি করে পাহারার ব্যবস্থা নেয়ারও অনুরোধ জানান তারা।
সভা শেষে সহীদুল ইসলাম মজনু কে সভাপতি ও মো. ইলিয়াস হোসেনকে সাধারণ সম্পাদক করে ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটির আংশিক কমিটি ঘোষণা করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!