বুধবার, ০১ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি পাঁচবিবিতে তৃষ্ণার্থদের শরবত পান করালেন মানবিক কন্যা শিখা মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম ৭ জানুয়ারি অনেক অপকর্ম করেছি, উপজেলা নির্বাচনে করব না: আ. লীগ নেতা পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু।। রাজারহাট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনু্ষ্ঠিত জয়পুরহাটে গাঁজা ও নেশার ট্যাবলেটসহ গ্রেপ্তার-৫ তৃষ্ণার্তদের মাঝে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরবত বিতরণ জাবি ছাত্রদল নেতা নবীন’র শরবত বিতরণ সাভারে ডিপজল বৃহত্তম পাইকারি মার্কেটে পুরস্কার বিতরণ, মোটরসাইকেল পেয়ে খুশি পোশাক শ্রমিক বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজা সহ তিন জন আটক আইসিটি মামলা থেকে জামিন পেলেন নবীনগরের ৫ সাংবাদিক সোনাইমুড়ীতে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ মীরসরাইয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা কুড়িগ্রামে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাংলাদেশে পর্যটন খাতে বিনিয়োগে গোল্ডস্যান্ডস গ্রুপ শীর্ষে

ডেস্ক রিপোর্ট / ১৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ১০:৫০ অপরাহ্ণ

পর্যটন শিল্পে বিশ্বে এক অপার সম্ভাবনা বাংলাদেশ। দেশের পর্যটন খাত দিন দিন অগ্রসর হচ্ছে অনন্য গতিতে। তবে দেশের পর্যটন খাতে বিগত দিনের তুলনায় বর্তমান সময়ে অপার সম্ভাবনা হাতছানি দিলেও নেই পর্যাপ্ত বিনিয়োগ। বিনিয়োগের মাধ্যমেই এই খাতকে আরো এগিয়ে নেওয়া সম্ভব। দেশের পর্যটন অঞ্চলে বাড়ছে পর্যটকদের উপস্থিতি। তবে উন্নতমানের হোটেল-মোটেলে সুবিধা না থাকায় অনেক সময় পর্যটকদের অনাগ্রহ তৈরি হয়। দেশের পর্যটন শিল্পকে আরো এগিয়ে নিতে এই শিল্পের উন্নয়নে মহাপরিকল্পনা গ্রহণ করেছে পর্যটন শিল্পে দেশের জনপ্রিয় বিনিয়োগকারী প্রতিষ্ঠান গোল্ডস্যান্ডস্ গ্রুপ।

ইতিমধ্যে দেশী-বিদেশী পর্যটকদের স্বস্তি দিতে এবং নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে বেকারত্ব দূরীকরণে বিশেষ অবদান রাখার লক্ষ্য নিয়ে শীর্ষ হোটেল ডেভোলপার প্রতিষ্ঠান গোল্ডস্যান্ডস্ গ্রুপের গোল্ডস্যান্ডস্ হোটেল এন্ড রিসোর্টস লিমিটেড কক্সবাজার ও কুয়াকাটায় পর্যটক ও পরিবেশ বান্ধব বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে। তৈরী করেছে আন্তর্জাতিক মানের বিলাসবহুল ৫ তাঁরকা হোটেল। যেখানে মালিকানা ক্রয় করে যে কেউ হতে পারেন ৫ তাঁরকা হোটেল এর গর্বিত অংশীদার। হোটেল স্যুট বা আংশিক মালিকানা ক্রয়েই পাওয়া যাবে সাব-কাবলা রেজিস্ট্রেশন। যেখান থেকে বছর জুড়ে পাওয়া যাবে নিশ্চিত মুনাফা ও হালাল আয়। এছাড়াও উপভোগ করতে পারবেন হোটেলের বিভিন্ন সুযোগ-সুবিধা। হালাল আয় ও সুদমুক্ত ব্যবসার ক্ষেত্রে পর্যটনে বিনিয়োগ বেশ জনপ্রিয়।

এই শিল্পের ব্যবসা অধিক লাভবান হওয়ায় দিন দিন বাড়ছে বিনিয়োগের পরিমান। আর বিনিয়োগের জন্য দেশের সেরা ও জনপ্রিয় প্রতিষ্ঠান গোল্ডস্যান্ডস্ গ্রুপ। গোল্ডস্যান্ডস্ গ্রুপের আন্তর্জাতিক ৫ তাঁরকা হোটেল গুলোর আর্কিটেকচারিয়াল ডিজাইন করছে সিঙ্গাপুরিয়ান ওয়াল্ড ক্লাস আর্কিটেক্ট কোম্পানী Surbana Jurong । যারা আধুনিক আরবার ইনফ্রাস্ট্রকচার তৈরিতে বিশ্বসেরা। সম্পদের রাজা হোটেল, যা বাড়বে যেমন রিটার্ন ও তেমন। পর্যটন শিল্পে বিনিয়োগের মধ্য দিয়ে একদিকে যেমন ব্যক্তিগত উন্নতির পথ সুগম হতে পারে, অন্যদিকে তেমনি কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির মাধ্যমে অসংখ্য মানুষের জীবিকার ব্যবস্থা করা সম্ভব। কক্সবাজার ও কুয়াকাটায় পর্যটন শিল্পে হোটেল বিনিয়োগে সব থেকে বেশি আস্থা ও জনপ্রিয় গোল্ডস্যান্ডস্ গ্রুপ এ প্রতিটি আন্তর্জাতিক হোটেল মালিকানা নিশ্চিত করা হবে সাব-কাবলা দলিলের মাধ্যমে। যা সারা জীবন বংশানুক্রমে মালিকানা নিশ্চিত করবে এবং উচ্চমূল্যে বিক্রয় ও হস্তান্তরযোগ্য হবে এবং আজীবন হালাল আয়ের নিশ্চয়তা দিবে। যেখানে বিনিয়োগ করে সুদমুক্ত জীবন গড়ুন। বর্তমানে পর্যটন শিল্পে হোটেল বিনিয়োগই সবচেয়ে নিরাপদ ও লাভজনক। সকল হোটেলের আর্কিটেকচারিয়াল ডিজাইন করছে সিঙ্গাপুরিয়ান বিশ্বসেরা আর্কিটেক্ট কোম্পানী Surbana Jurong|। এ বছর

রেল লাইন উদ্ভোবনে বাড়তি পর্যটক চাহিদা মেটাতে গোল্ডস্যান্ডস্ গ্রুপের ৫ তাঁরকা মানের ৩ টি হোটেল প্রজেক্টের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। যেখানে হোটেল সি ভিউ স্যুটের ৬০০ থেকে ৯০০০ স্কয়ারফিট পর্যন্ত ক্রয় করা সম্ভব। কক্সবাজারে হবে সেরা ব্যবসা, তাই হোটেল বিনিয়োগে ইনভেস্টমেন্ট একবার রিটার্ন বার বার।

গোল্ডস্যান্ডস্ গ্রুপের কর্পোরেট হেড অফিস (৪৭ নাসা হাইটস, গুলশান-১, ঢাকা-১২১২)। স্যুট ক্রয় ও বুকিং দিতে আজই যোগাযোগ করুনঃ ০১৮৭৭৭-১৫৩৩৩।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!