সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অটোমেকানিকা প্রদর্শনী – দুবাই

ইঞ্জি: মো:রুহুল আমিন সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি / ২০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ১১:০০ অপরাহ্ণ

মধ্যপ্রাচ্যে স্বয়ংচালিত আফটার মার্কেট এবং পরিষেবা শিল্পের জন্য বৃহত্তম আন্তর্জাতিক বাণিজ্য প্রদর্শনী
২ – ৪ অক্টোবর ২০২৩ পর্যন্ত চলবে । ৬০ টিরও বেশি দেশের ১ ,৯০০+ প্রদর্শক এবং ২০ টি সরকারী দেশের প্যাভিলিয়ন সমন্বিত ১৪ টি হল এ প্রদর্শনী চলছে দুবাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে।

অটোমেকানিকা দুবাই শুধু একটি ট্রেড শো নয়। এটি নেটওয়ার্কের জন্য স্বয়ংচালিত আফটার মার্কেট ইন্ডাস্ট্রির মিটিং প্লেস, স্থানীয় বাজারের প্রবণতা সম্পর্কে অন্তর্দৃষ্টি শেয়ার করে এবং মূল শিল্প বিশেষজ্ঞদের কাছ থেকে শিখতে পারে।

এতে অনেকগুলি বিনামূল্যের সরঞ্জাম রয়েছে যা আপনি প্রদর্শনীতে আপনার উপস্থিতি প্রচার করতে ব্যবহার করতে পারেন, যার মধ্যে রয়েছে ব্যক্তিগতকৃত ই-কার্ড, মুদ্রিত আমন্ত্রণ, কাস্টমাইজযোগ্য ইমেল স্বাক্ষর, ওয়েব ব্যানার, ই-নিউজলেটার উপস্থিতি এবং আমন্ত্রণপত্র।

মধ্যপ্রাচ্যে সহ বিশ্বের বিভিন্ন দেশথেকে অশংখ প্রতিষ্টান এই প্রদর্শনীতে অংশগ্রহণ করেছে। বাড়তি আকর্ষণ ছিল প্রতিটি প্রতিষ্টানের আকর্ষণীয় গিফট।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!