সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভৈরবে মাদক বিরোধী প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২ অক্টোবর, ২০২৩, ১০:২২ অপরাহ্ণ

 

কিশোরগঞ্জের ভৈরবে মাদক বিরোধী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

“জীবনকে ভালবাসুন মাদক থেকে দূরে থাকুন, রুখতে হবে মাদক গড়তে হবে সমাজ” এসব স্লোগানকে সামনে রেখে আজ (২ অক্টোবর) সোমবার ভৈরব পৌর এলাকার ৪নং ওয়ার্ডের আমলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় ভৈরব উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেন কাজলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক দুর্জয় দরশন পত্রিকার সম্পাদকমন্ডলীর সভাপতি জাহাঙ্গীর আলম সেন্টু।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু।

প্রতিবাদ সভায় স্বাগতিক বক্তব্য রাখেন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম শিমুল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মাকসুদুল আলম, ভৈরব পৌর আওয়ামী লীগের সভাপতি এস.এম বাকী বিল্লাহ্ ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং সাপ্তাহিক দুর্জয় দরশন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ডা. মুহাম্মদ মিজানুর রহমান কবির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভৈরব থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান, ৪নং ওয়ার্ডের বিট অফিসার এসআই মো. শহিদুর রহমান, পৌর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এ.কে.এম নাজমুল হক, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক মস্তো মিয়া, সাংগঠনিক সম্পাদক মুর্শিদ মিয়া, প্রচার সম্পাদক মো. মিজানুর রহমান, বিশিষ্ঠ সমাজ সেবক মো. মিলন মিয়া, মহিলা সভানেত্রী মাহবুবা ইসলাম, সাধারণ সম্পাদক রত্না বেগম, যুবলীগের সাধারণ সম্পাদক রাফিজুল ইসলাম সানজিদ, মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মো. আজিজুল হক, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহাগ আহমেদ, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মহর আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে বলেন, মাদক কারবারীরা অনেক শক্তিশালী। তাই কেউ নাম বলতে না পারলেও আপনারা একটি তালিকা তৈরি করে প্রশাসনের নিকট জমা দিন। পুলিশ প্রশাসন যদি মাদক কারবারিদের নিকট থেকে টাকা না নেয় তাহলে মাদক প্রতিরোধ করা সম্ভব হবে।

এসময় যুব সমাজ প্রতিজ্ঞা করেন আজ থেকে হয় আমরা থাকবো না হয় মাদক কারবারিরা থাকবে। আজকের পর থেকে কেউ যদি মাদক বিক্রি করে তাহলে মাদক নির্মূলে প্রশাসন কিংবা নেতাদের প্রয়োজন হবেনা। মাদক কারবারিদের পুড়িয়ে মারা হবে।

এ বক্তব্যের পর আমলাপাড়া মহল্লার মাদক সম্রাট আল আমিন (৫০) মাদক বিরোধী প্রতিবাদ সভায় আত্মসমর্পণ করে প্রতিজ্ঞা করেন এখন থেকে তিনি আর মাদক বিক্রয় করবেন না। ভালভাবে জীবন যাপন করবেন এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!