সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রত্যেকেই আমরা পানির আলাদা আলাদা ফোঁটা-লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান

সীতাকুণ্ড প্রতিনিধিঃ / ১১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ অক্টোবর, ২০২৩, ১১:১১ অপরাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের কলেজ পাড়া এলাকাস্থ হযরত হোসেন শাহ্ (রাঃ) মসজিদে ও এলাকাবাসীর সুপেয়ো পানির অভাব পূরণে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরানের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে ডিপ টিউবওয়েল স্থাপন করা হয়েছে।
রবিবার (১অক্টোবর)নব-স্থাপিত ডিপ টিউবওয়েলের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে হযরত হোসেন শাহ্ (রাঃ) জামে মসজিদ পরিচালনা কমিটি ও এলাকাবাসী। মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শফি’র সভাপতিত্বে ও মোতোয়াল্লী আলহাজ্ব মোহাম্মদ লোকমান সওদাগরের সঞ্চালনায় ডিপ টিউবওয়েলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিমনী শিপ রিসাইক্লিং ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট শিল্পপতি, রাজনীতিবিদ, সমাজসেবক ও বঙ্গবন্ধুর চেতনায় বিশ্বাসী লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান। প্রধান অতিথির বক্তব্যে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, প্রত্যেকেই আমরা পানির আলাদা আলাদা ফোঁটা, কিন্তু একসাথে আমরা একটা সাগর। এবং, মনে রাখতে হবে, সবকিছুর চেয়ে নরম হওয়া সত্ত্বেও একীভূত এই পানিকে এক বিশাল পাহাড়ও প্রতিরোধ করতে পারে না। আমরা সচেতনভাবে চাইলে অপরাধমুক্ত সুশিক্ষিত সমাজ গড়ার প্রত্যয়ে ঐকান্তিকতার সাথে কাজ করা সম্ভব, সমাজকে আলোকিত করা সম্ভব। নীল সাগরের পানিগুলো হলো আকাশের প্রতিফলন আর আমাদের কাজগুলো হলো আমাদের চিন্তাভাবনার প্রতিফলন। তিনি আরো বলেন, পানি হলো পৃথিবীর আত্মা যা একে বাঁচিয়ে রেখেছে আর কুয়ো যখন শুকনো বা শূন্য হয়ে যায় তখনই তা পানির মর্ম বোঝে। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হযরত হোসেন শাহ্ (রাঃ) জামে মসজিদের পেশইমাম আলহাজ্ব মাওলানা সাবের আহমদ, মসজিদ কমিটির সাধারণসম্পাদক মোঃ বদিউল আলম, লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরানের বড় ছেলে তরুণ ব্যবসায়ী সারতাজ ইমরান, আলহাজ্ব মোহাম্মদ আরব আলী, ফরিদুল আলম, রুহুল আমিন, সোলাইমান, তসলিম এবং ডিপ টিউবওয়েল স্থাপনে তদারককারী ছিলেন লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরানের ছোটভাই মোহাম্মদ ইরফান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!