শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জুড়ীতে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপিত।

মো: আলী হোসেন সিলেট প্রতিনিধি / ১৩০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩, ৯:৪২ অপরাহ্ণ

 

পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জুড়ী উপজেলা শাখার উদ্যোগে ২৮ অক্টোবর (রবিবার) জুড়ীতে হাজারো মানুষের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে ‘মুবারক র‌্যালি’। এ র‌্যালিতে অংশগ্রহণের জন্য সকাল থেকে জুড়ি উপজেলা তালামিযের বিভিন্ন ইউনিয়ন শাখা এবং আঞ্চলিক শাখা থেকে তালামীয কর্মী ও আশেকে রাসূল ছাত্রজনতা জুড়ি শিশুপার্কে এসে উপস্থিত হতে থাকে। সকাল ১১টা থেকে যুহরের পূর্ব পর্যন্ত প্রিয়নবী (সা.) এর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও অতিথিবৃন্দ। বাদ যুহর শুরু হয় র‌্যালি। প্রিয়নবীর শানে রচিত কালজয়ী নানা কবিতার শ্লোক অঙ্কিত নানা রঙের ফেস্টুন ও প্লেকার্ড র‌্যালিতে শোভাবর্ধন করে। আশিকে রাসূল ছাত্রজনতার সুরে সুরে ধ্বনিত হয় প্রিয়নবীর প্রশংসাগীতি। ত্বালায়াল বাদরু আলাইনা, সালাম সালাম নবী সালাম সালাম, মাওলা ইয়া সাল্লি ওয়া সাল্লিম, বালাগাল উলা-বি কামালিহি, শামছুদ্দুহা আসসালাম, এরকম অগণিত নাত-এর সুমধুর সুর লহরি নগরীর আকাশ বাতাস মুখরিত করে।

র‌্যালিপূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন- মানবতা বিবর্জিত পৃথিবীতে মানবতা ও শান্তির পয়গাম নিয়ে তাশরিফ এনেছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.)। ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনের প্রতিটি ক্ষেত্রে তিনি ছিলেন উত্তম আদর্শ। তাঁর এ উত্তম আদর্শ ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। তাঁর শান্তির পয়গাম দুনিয়ার দিকে দিকে ছড়িয়ে দিতে হবে। রবিউল আউয়াল মাসে নবীর আদর্শ চর্চার যে ধারা চলমান তা পুরো বছরব্যাপী অব্যাহত রাখতে হবে।

জুড়ী উপজেলা তালামীযের সভাপতি মোঃএমরান হোসেন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক হাঃ লুৎফুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ পারভেজ এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত র‌্যালিপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় অর্থ সম্পাদক এম.এ.জলিল।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ জুড়ী উপজেলা শাখার মুহতারাম সভাপতি হযরত মাওলানা আব্দুশ শহীদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা আল-ইসলাহ’র সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ লতিফী,সহ-সভাপতি মাওঃ তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক হাঃ সিরাজ উদ্দিন, লতিফিয়া ক্বারী সোসাইটি জুড়ী শাখার সাধারণ সম্পাদক মাও কাজী ময়নুল ইসলাম,জুড়ী প্রেস ক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম,জুড়ী শহর আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক এম এ মাকসুদ জুনেদ,যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খামিছ,সদর জায়ফরনগর ইউনিয়ন তালামীযের সভাপতি হাঃ রেদওয়ান হোসেন,গোয়ালবাড়ি ইউনিয়ন সভাপতি জামিল উদ্দিন,ফুলতলা ইউনিয়ন সভাপতি হাঃ শামীম আহমদ,সাগরনাল সভাপতি আব্দুস সামাদ,পূর্বজুড়ী ইউনিয়ন সভাপতি হাঃ সাব্বির আহমদ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন জুড়ী উপজেলা তালামীযের প্রচার সম্পাদক হাঃ হুসাম উদ্দিন মাসুম।

মুবারক র‍্যালীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জুড়ী উপজেলা আল-ইসলাহ’র সহ-সভাপতি হাঃ বদরুল ইসলাম,হাঃআনফর আলী,হাঃআব্দুল ওয়াহিদ,সহ-সাধারণ সম্পাদক হাঃমোহাম্মদ আলী,মৌলভীবাজার জেলা তালামীযের সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদ আহমদ, সহ-প্রচার সম্পাদক আজিজুল ইসলাম রিয়াদ,জুড়ী উপজেলা আল-ইসলাহ’র প্রশিক্ষণ সম্পাদক মুফতী আলী হোসাইন গাজী,অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক,সমাজ কল্যান সম্পাদক খুরশিদ আলম,অফিস সম্পাদক মাওঃ কামরুল ইসলাম,শহর আল-ইসলাহ’র সভাপতি মাওঃ মাহবুবুর রহমান, সহ-সভাপতি হাঃ দেলোয়ার হোসেন, সাগরনাল ইউনিয়ন আল-ইসলাহ’র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন ময়না,উপজেলা তালামীযের সাবেক সভাপতি হাঃ আইনুদ্দিন আলী,প্রেস ক্লাবের সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক রাজু আহমদ প্রমুখ।

জুড়ীবাসীর প্রতি কৃতজ্ঞতা: তালামীযে ইসলামিয়া জুড়ী উপজেলা কর্তৃক আয়োজিত পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.)এর র‌্যালিকে সফল ও সার্থক করে তোলাসহ সর্বাত্মক সহযোগিতার জন্য সর্বস্তরের জুড়ীবাসী, প্রশাসন, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া এবং স্কাউটস কর্মীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপজেলা তালামীযের সভাপতি এমরান হোসেন ও সাধারণ সম্পাদক হাঃ লুৎফুর রহমান। তারা র‌্যালির কারণে শহরবাসীর যাতায়াতে সাময়িক বিঘ্ন ঘটায় আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!