শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যুবদলের কর্মী দিয়ে চলছে যুবলীগের প্রচার প্রচারণা

রাজশাহী ব্যুরো: / ১২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ১:১৫ অপরাহ্ণ

 

আগামী ২৬ সেপ্টেম্বর হতে যাচ্ছে রাজশাহী মহানগর ও জেলা যুবলীগের সম্মেলন। সেই সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ উৎসাহ থাকলেও সেটিকে ম্লান করছে প্রচারণার শীর্ষে থাকা সভাপতি পদপ্রার্থী তৌরিদ আল মাসুদ রনি। তিনি যুবদল, ছাত্রদল কর্মীদের নিয়ে জোর প্রচারণা চালাচ্ছেন। শুধু তাই নয়, তিনি নিজেও বিএনপির গা ঘেঁষা ছিলেন এমন মন্তব্য করে ফেসবুক ভাঁষিয়ে দিচ্ছেন ফুঁসে উঠা যুবলীগের তৃনমুল কর্মীরা। কিছুদিন আগেও যিনি শেখ হাসিনা বিরোধী ছিলেন, তিনি নাকি এখন যুবলীগের কান্ডারি। তিনি মিডিয়ার কাছে আরও বলেছেন তার টাকায় নাকি যুবলীগ চলে!! এমন আক্ষেপপূর্ণ মন্তব্য করছেন যুবলীগের জ্যেষ্ঠ নেতারা।
তাকে জুড়ে ইতমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে জোর সমালোচনা। কেউ বলছেল, তিনি আসলে কোন দলের তা পরিষ্কার নয়। তার সখ্যতা ছিলো জামায়াত- বিএনপি ও হেফাজতের সঙ্গে। স্বার্থের প্রয়োজনে ব্যবসায়ী ফায়দা হাসিলে বিএনপি, জামায়াতসহ বর্তমান ক্ষমতাসীন দলের সঙ্গেও রয়েছে তার ব্যবসায়ীক লেনদেন। হেফাজত ইসলামের নেতারা মহানগর যুবলীগের ঐ নেতার সঙ্গে সখ্যতা গড়ে হেফাজত পরিচালিত হাফেজিয়া মাদ্রাসা কমিটিতে তার নাম রেখে বিভিন্ন অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছেন। অতিথি হিসেবে উপস্থিতও হয়েছেন এই যুবলীগ নেতা।
২০১৩ সালে কোটা আনন্দোলনে তার ছিলো মনো সমর্থন। সে সময় সামাজিক মাধ্যমে শেখ হাসিনা বা খালেদা জিয়া’র কাউকে তিনি চান না বলেও একটি ফেসবুক পোস্ট শেয়ার করেছিলেন। এখন সকলের প্রশ্ন, তিনি আসলে কোন দলের? ঠিকাদারি ফায়দা হাঁসিলের জন্য সকলের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন এই রনি। আগামী যুবলীগের সম্মেলনে সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ পেতে উপর মহলে করছেন কোটি কোটি টাকার বিনিময় বলে অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, আদিপত্য বিস্তার ও একপেশে কমিটি নিতে কেন্দ্রে জোর তদবির করছেন তিনি। আর মাঠে নামিয়েছেন যুবদলের কর্মীসহ বিভিন্ন দলের নেতাকর্মীদের। এছাড়াও একটি নিউজ পোর্টালের নেপথ্যে থেকে বিভিন্ন নেতা ও দপ্তরকে ভয়ভীতি দেখিয়ে ফাইদা নিয়ে থাকেন বলে অভিযোগ রয়েছে রিনি বিরুদ্ধে। বিগত সময়ে মহানগর বিএনপির নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল মেয়র থাকাকালীন সময় এই রনি সিটি কর্পোরেশনের টেন্ডার কাজ এককভাবে নিয়ন্ত্রণ করেছেন। শুধু তাই নয়, মেয়র বুলবুলের সঙ্গে ছিলো তার গভীর সখ্যতা। সখ্যতা এতো গভির ছিলো যে, মেয়র বুলবুলের সঙ্গে তিনি বিদেশ সফর করেছিলেন। অপরদিকে রনি’র আরেক সঙ্গি মুকুল শেখ।

তিনিও রনি”র লাও এ পা রেখে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে জোট বেঁধেছে। সূত্র বলছে, মুকুল শেখের পরিবারের সদস্যরাও বিএনপি সমর্থিত। তবে মেয়র বুলবুলের সমর্থকেরা এবার রনি’র পেছনের শক্তি হয়ে কাজ করছে বলে বিভিন্ন সুত্রে নিশ্চিত করছে।

এমন অভিযোগের সত্যতা যাচাই করতে মহানগর যুবলীগের এই নেতার সঙ্গে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি। পরে একাধিক সাংবাদিক ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!