রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফল পৌরসভার রাস্তার বেহাল অবস্থা!!

কোহিনুর বেগম বাউফল পটুয়াখালী / ১০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ৫:৩২ অপরাহ্ণ

 

পটুয়াখালী জেলার বাউফল পৌরসভার ৮ নং ওয়ার্ডের একটি শাখা রোড পাইলিং ভেঙ্গে পুকুরে পড়ে গেছে। এলাকাবাসীর দাবি রাস্তাটি এখনই সংস্কার প্রয়োজন। প্রতিদিন এখান দিয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে স্কুল কলেজের ছাত্রছাত্রীরা আসা-যাওয়া করে । এই রাস্তার দুই পাশে অনেক বাসা বাড়ি আছে। অনেকদিন থেকেই রাস্তাটি অবহেলিত অবস্থায় পড়ে আছে। স্বাভাবিকভাবে চলার জন্য অনেকদিন থেকেই রিক্সা -গাড়ি ব্যবহারের অনুপযোগী হয়ে গেছে অত্র রাস্তাটি। ২৩.০৯.২৩ইং তারিখ হঠাৎ করে রাস্তাটি পাইলিং ভেঙ্গে ফাটল ধরে পুকুরের দিকে পড়ে যায়। এখন এখানের বসবাসকারিদের পায়ে হেঁটে চলাই অনেকটা দায় হয়ে দাঁড়িয়েছে। এলাকাবাসীর দাবি অনেক দিন থেকেই রাস্তাটি অনেক সমস্যায় জর্জরিত আছে ।ছোট বড় এর আগেও কয়টি দুর্ঘটনা ঘটেছে কয়েকদিন আগে একটি মোটর বাইক নিয়ে ঘুরে পড়ে একজন আহত হয়। তাই রাস্তাটি দুর্ঘটনা কবল থেকে রক্ষা পেতে এখনই সংস্কারের দাবি জানাচ্ছি।
৮ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা আবুল বাশার বলেন , রাস্তাটি দীর্ঘদিন থেকেই ব্যবহার অনুপযোগী হয়ে যায়। গতকাল থেকে পাইলিং ভেঙে রাস্তাটি পড়ে যাওয়ায় চরম দুর্ভোগের মধ্যে আছি। এখন হাঁটাচলাই আমাদের গায়ে হয়ে দাঁড়িয়েছে। ৮ নং ওয়ার্ডের বাসিন্দা ব্যাংকার সেলিম বলেন ,আমি প্রতিদিন এই রাস্তা দিয়ে আসা-যাওয়া করি আমার একটি মোটর বাইক আছে এখন আমার চলতে অনেক সমস্যা হচ্ছে। আমি মোটরবাইকটি ব্যবহার করতে পারছি না। ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আজিজ বলেন , রাস্তাটি ইতিমধ্যে পাশ হয়েছে বরাদ্দকৃত অর্থ আসলেই আমরা রাস্তাটি পাইলিং সহ সংস্কার করে দিব।
বাউফল পৌরসভার সাব ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম বলেন ,শুনেছি ৮ নং ওয়ার্ডের একটি রাস্তা পাইলিং ভেঙ্গে পুকুরে পড়ে গেছে। আমরা সেখানে গিয়ে রাস্তাটি সংস্কারের ব্যাপারে পদক্ষেপ নিব।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!