রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে ৪ বছরের শিশুকে বলৎকারের অভিযোগে এক কিশোর গ্রেফতার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩, ৬:৫০ অপরাহ্ণ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৪ বছরের এক শিশুকে বলৎকারের ঘটনায় শফিকুল ইসলাম (১৬) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২২সেপ্টেম্বর) দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানার এস আই মো. মহবুবুর রহমান পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে কুলিয়ারচর উপজেলার মধ্য সালুয়া গ্রামস্থ অভিযুক্তের খালার বাড়ি থেকে অভিযুক্ত শফিকুল ইসলামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। শফিকুল ইসলাম কুলিয়ারচর উপজেলার মেরাতলী গ্রামের জারু মিয়ার ছেলে।

বলাৎকারের শিকার শিশুর দাদী, পিতা ও চাচা এ প্রতিনিধির সাথে বলেন, গত ২১সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৭টার দিকে শিশুটি ঘুম থেকে উঠে বাড়ির পার্শ্বে একটি দোকানের দিকে যাওয়ার সময় পার্শ্ববর্তী বাড়ির জারু মিয়ার ছেলে শফিকুল ইসলাম (১৬) শিশুটির হাতে একটি ১০ টাকার নোট দিয়ে লোভ দেখিয়ে পার্শ্ববর্তী বাছির মিয়ার বাড়ির নামায় একটি ঝোপে নিয়ে বলৎকার করে। এসময় শিশুটি চিৎকার দিলে শফিকুল ইসলাম দৌড়ে পালিয়ে যায়। ব্যাথার যন্ত্রনায় শিশুটি গুজা হয়ে কাঁদতে কাঁদতে বাড়ি এসে দাদী ও মায়ের নিকট এ ঘটনা খুলে বলে। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে নিয়ে শফিকুল ইসলামের বাড়ি গিয়ে শফিকুল ইসলামের মায়ের নিকট এবিষয়টি খুলে বলেন ও রক্ত ঝড়া অবস্থায় শিশুটির পায়ুপথ দেখান।

পরে এলাকাবাসীর পরামর্শে শিশুর স্বজনরা ওইদিন সকালে শিশুটিকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। ওখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ওইদিন কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরো উন্নয়নের চিকিৎসার জন্য তাকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করেন। বর্তমানে শিশুটি হাসপাতালের বিচানায় ব্যাথার যন্ত্রনায় কাতরাচ্ছে।

এঘটনায় ওইদিন শফিকুল ইসলামের বড় ভাই নূরে আলমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ।

এঘটনায় শিশুর পিতা শুক্রবার (২২সেপ্টেম্বর) বাদী হয়ে অভিযুক্ত শফিকুল ইসলামের নামে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং- ১৫।

এব্যাপারে অভিযুক্ত কিশোর মা সাফিয়া বেগম (৫০) বলেন, তার ছেলে শফিকুল ইসলাম ওই শিশুটিকে বলৎকার করেছে এমন অভিযোগ নিয়ে শিশুর মা তার নিকট এসেছিলো। শিশুর বায়ুপথ দিয়ে রক্ত ক্ষরণ হতে দেখেছেন তিনি। তার ছেলে এঘটনাটি ঘটিয়ে অন্যায় করেছে বলে জানান।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। অভিযুক্ত শফিকুল ইসলামকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে।

ক্যাপশান: অভিযুক্ত শফিকুল ইসলাম (১৬)


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!