শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাদিরা মুক্তার ‘পানওয়ালী জোছনা’

বিনোদন প্রতিবেদক / ১৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩, ৮:০৬ অপরাহ্ণ

বাংলাদেশের সব থেকে বড় সুপারস্টার শাকিব খান এখানে খুব কম মানুষই দ্বিমত পোষণ করবেন। শাকিব খানের অসংখ্য ভক্ত বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে আছে। তেমনি শাকিব খানের অন্যতম একজন ভক্ত সংগীত শিল্পী নাদিরা মুক্তা। গতকাল মুক্তি পেয়েছে তার গান ‘পানওয়ালী জোছনা’। মিউজিক ভিডিওটি পরিচালনা ও গানের কথা লিখেছেন শামীম আহসান। গানটিতে সংগীত আয়োজন করেছেন এ এন ফরহাদ এবং সুর করেছেন এফ এ প্রীতম। মিউজিক ভিডিওতে মডেল হিসেবে ছিলেন সিয়াম মৃধা,মাহতাবিন মম,মুকুল জামিল সহ আরও অসংখ্য নৃত্যশিল্পী। মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফার হিসেবে ছিলেন হাবিবুর রহমান।
গানটি উৎসর্গ করা হয়েছে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানকে।পুরো মিউজিক ভিডিওতে শাকিব খানের বিভিন্ন ছবি উপস্থাপন করা হয়েছে।

মিউজিক ভিডিওটি সংগীত শিল্পী নাদিরা মুক্তা বলেন, আমি শাকিব খান এর ভক্ত। তিনি যেভাবে ইন্ড্রাস্টিটাকে এতো বছর ধরে একাই এগিয়ে নিয়ে যাচ্ছে এই বিষয়টি অনেক ভালো লাগে আমার। তাই আমি ভেবেছি আমার প্রিয় নায়ককে নিয়ে একটা গান করি। আমি আমার সেরাটা দিয়ে চেষ্টা করেছি। অনেক ভালো একটা কাজ হয়েছে। দর্শকরা দেখলেই পছন্দ করবে।

মিউজিক ভিডিওর পরিচালক শামীম আহসান বলেন,এই মিউজিক ভিডিওটির শুটিং করতে গিয়ে কয়েকজন নৃত্যশিল্পী অসুস্থ হয়ে গিয়েছিল। অনেক গরম ছিলো সেদিন তবুও আমরা সেরাটা দিয়ে কাজটি করেছি। শাকিব খান আমার সেই ছোটবেলা থেকেই প্রিয় নায়ক তাকে নিয়ে মিউজিক ভিডিওতে কাজ করতে পারাটা সত্যিই পরম পাওয়ার দর্শকরা গ্রহণ করবে গানটি।

উল্লেখ্য গানটি গতকাল নাদিরা মুক্তার নিজস্ব ইউটিউব চ্যানেল মুক্তি পায়। এই মিউজিক ভিডিওর সকল কলাকুশলীরা এ গানটি সাফল্য কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!