সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হোস্টেল’ গানের মিউজিক ভিডিও বানালেন সৌরভ

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিনিধি / ১১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩, ৬:০৪ অপরাহ্ণ

সেপ্টেম্বর মাসে নতুন চমক নিয়ে আসছেন জনপ্রিয় নাটক ও মিউজিক ভিডিও নির্মাতা সৌরভ ঘোষ নিলয়।তিনি এই প্রজন্মের তরুণ ও মেধাবী কন্ঠ শিল্পী প্রেম ইসলামের ‘হোস্টেল’ শিরোনামে মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন। গানটি কথা ও সুর নাহিদ হাসান। সংগীত পরিচালনা করেছেন আমজাদ হোসেন। এই গানটি তে কন্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী প্রেম ইসলাম। মিউজিক ভিডিওতে মডেল হিসাবে কাজ করেছেন প্রেম,মামুন,সূবর্ণা ও নাজমুল। ডিওপি ছিলেন সানি খান। এছাড়া প্রেম ইসলামের বেশ কিছু গান শ্রোতা নন্দিত হয়েছে।সেই প্রেরণা থেকেই তিনি তার নিজস্ব ইউটিউব চ্যানেল নিয়ে পথ চলতে শুরু করেছেন। তিনি সবার দোয়াও চেয়েছেন।

প্রেম ইসলামের ‘হোস্টেল’ গানের মিউজিক ভিডিও নিয়ে ভিডিও নির্মাতা সৌরভ ঘোষ নিলয় বলেন, আমি ভালো গান পেলে কাজ করি,ভালোলাগা থেকেই কাজটি করেছি।প্রেম ইসলাম বাংলাদেশ খুবই প্রতিভাবান কন্ঠ শিল্পী। আশাকরি ‘হোস্টেল’ গানটি সব মিলিয়ে শ্রোতা নন্দিত হবে।

‘হোস্টেল’ গানটি সেপ্টেম্বর মাসে প্রকাশ পাবে প্রেম ইসলামের প্রেম এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!