শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বোরহানউদ্দিনে জমি জবরদখলের অভিযোগ

ভোলা বরিশাল প্রতিনিধি / ১৩০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৭ আগস্ট, ২০২৩, ৯:৫৪ অপরাহ্ণ

বোরহানউদ্দিনে দীর্ঘ দিনের ভোগ দখলীয় ওয়ারিশি ও খরিদা সম্পত্তি জোরপূর্বক দখল করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দেউলা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের মেম্বার আবদুর রহমানের ওয়াররিশি ও খরিদা সম্পত্তি জোরপূর্বক দখল করে একই এলাকার রুহুল আমিন গংরা।
পরে এঘটনায় বিচার ফয়সালা দাবি করেও কোন লাভ হয়নি বলে জানান মেম্বার আবদুর রহমান।
তিনি অভিযোগ করে জানান, চরটিটিয়া মৌজার এস এ ৯৪ নং খতিয়ানের ৪৯৬ বাটওয়ারা ৭৪১, ১২৫৮,১২৫৯,১২৬১,১২৬২ নং দাগ ভুক্ত ওয়ারিশি ও খরিদা ৮০ শতাংশ জমি মালিক বিদ্যমান থেকে দীর্ঘ দিন যাবৎ ভোগ দখল করে আসছে।
সে জমি কিছুদিন আগে তার সৎ চাচা রুহুল আমিন এর নেতৃত্বে তার ছেলে আলামিন,জামাই বিল্লাল, জুয়েল সজিব সহ আরো কয়েকজন মিলে জোরপূর্বক দখল করে। এনিয়ে তিনি দেউলা ইউনিয়ন পরিষদের পাঁচ জন মেম্বার নিয়ে উপজেলার সর্বোচ্চ মহলে বিচার দাবি করে পরে পুলিশে প্রশাসনের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাঁধা প্রদান করেন। এবং ফয়সালার জন্য ডাকলেও তারা তা তোয়াক্কা না করে এখন আবার জমি চাষের জন্যে পায়তারা দিয়ে আসছে।
তিনি আরো জানান, রুহুল আমিন গংরা এলাকার কোনো রকম বিচার ফয়সালা মানেনা আরো উল্টো মিথ্যা মামলা হামলার হুমকি ধামকি দিয়ে আসছে। আবদুর রহমান এলাকার দুই বারের নির্বাচিত মেম্বার তার বাবা সাবেক মেম্বার ও দীর্ঘদিনের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হওয়া সত্ত্বেও মানসম্মানের দিকে তাকিয়ে কোনোরকমের দাঙ্গা হাঙ্গামার দিকে জায়নি।
এঘটনায় তিনি ন্যায় বিচার দাবি করেন।
রুহুল আমিন গংদের না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!