সোমবার, ২০ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

স্মার্ট বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার পাশেই থাকবেন- খেদাপাড়ায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য 

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর) / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২০ আগস্ট, ২০২৩, ৮:০৬ অপরাহ্ণ

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)।। পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর। সেই স্বপ্ন পূরণে তিনি কাজ শুরু করে ছিলেন। স্বাধীনতার মাত্র তিন বছরের মাথায় স্বাধীনতা বিরোধী ঘাতকদের নৃশংসতা ভাবে তাকে হত্যা করে। তিনি জীবন দিলেও থেমে থাকেনি সেই স্বপ্নের বাস্তবায়ন। জাতির পিতার সুযোগ্যকন্যা শেখ হাসিনা পিতার সেই স্বপ্ন পূরণে কাজ করে চলেছেন। তার সুযোগ্য নেতৃত্বে অদম্য অগ্রযাত্রায় স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে চলেছে দেশ। রোববার বিকালে মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের তালতলা বাজারে স্থানীয় ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও তালতলা বণিক সমিতির আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও গনভোজের অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন। 
এতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাসেমের সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচনে দেশের মানুষকে সিদ্ধান্ত নিতে হবে। তারা উন্নয়ন অগ্রযাত্রার সাথে থাকবে না কি হত্যা, আগুন সন্ত্রাস আর নৈরাজীকারীদের সাথে থাকবে। মানবাধিকারের সাথে থাকবে নাকি মানবতা বিরোধীদের সাথে থাকবে। দেশের সচেতন নাগরিকরা অবশ্যই খুনী ও হত্যাকারীদের প্রতিহত করে স্মার্ট বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার পাশেই থাকবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান। এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের নেতা অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম জিন্না, ইউনিয়ন আওয়ামী আহবায়ক সামছুর রহমান, সাবেক সভাপতি আব্দুল মোমিন, উপজেলা কৃষকলীগের সহ সভাপতি মাষ্টার আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা অশোক কুমার মল্লিক, হাফিজুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!