সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মনিরামপুরে জমি নিয়ে বিরোধ, চাচা কর্তৃক ভাতিজা মারপিটের শিকার, থানায় অভিযোগ

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর) / ১৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২০ আগস্ট, ২০২৩, ৮:০৯ অপরাহ্ণ

মনিরামপুর প্রতিনিধি : যশোরের মনিরামপুর উপজেলার চাকলা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে চাচা কর্তৃক মারপিটের শিকার হয়েছে ভাতিজা।
গত ৩ আগস্ট-২০২৩, বিকালে বিরোধী জমির উপর এ ঘটনা ঘটে। মারপিটের শিকার তৌহিদুজ্জামান (৩১) মনিরামপুর উপজেলার চাকলা গ্রামের ফরিদুল ইসলামের ছেলে। তার আপন চাচা শহিদুল ইসলাম (৩৯) কর্তৃক উল্লেখিত ঘটনা ঘটেছে। শহিদুল ইসলাম চাকলা গ্রামের মোহম্মদ আলীর ছেলে। থানায় দায়েরকৃত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে- মনিরামপুর উপজেলার চাকলা ১৭৯ নং মৌজার ৯৯১ নং খতিয়ানের ৬১২১, ৬১২২ নং দাগের ৪১.৩২ শতক বসত বাড়ির জমি ভোগ দখলকে কেন্দ্র করে ভাতিজা তৌহিদুজ্জামানের সাথে চাচা শহিদুল ইসলামের বিরোধ চলে আসছে। এই জমি তৌহিদুজ্জামান ২০১৮ সালে তার পিতার নিকট থেকে ক্রয় করে এবং অদ্যবধি পর্যন্ত ভোগ দখল করে আসছে। ক্রয়সূত্রে তৌহিদুজ্জামান উক্ত জমির মালিক হওয়া সত্বেও চাচা শহিদুল ইসলাম জোর পূর্বক ওই জমি দখল করার চেষ্টা করছে।
আরও জানাগেছে- গত ৩ আগস্ট-২০২৩, বিকাল ওই জমি দখল করার জন্য চাচা শহিদুল ইসলাম জমিতে যেয়ে জমি জোর পূর্বক দখল করার জন্য জমির চারপাশ দিয়ে নেটের বেড়া দিতে থাকে। তারপর ভাতিজা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যেয়ে দেখে, জমি দখল করার জন্য জমিতে নেটের বেড়া দিতে থাকে চাচা। তখন ভাতিজা তার চাচাকে বেড়া দিতে নিষেধ করলে চাচা, ভাতিজাকে অকথ্যভাষায় গালিগালাজ করে। গালিগালাজ করতে নিষেধ করলে চাচা তখন ক্ষিপ্ত হয়ে ভাতিজা তৌহিদুজ্জামানকে এলোপাতাড়ী ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফোলা জখম করে। এঘটনায় চাকলা গ্রামের জনাব আলীর ছেলে বকুল হোসেন, তবিবর খার ছেলে আফজাল হোসেনকে স্বাক্ষী রেখে মনিরামপুর থানায় চাচা শহিদুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।
ঘটনায় শহিদুল ইসলামের বক্তব্য নেওয়ার জন্য, তার বাড়িতে গিয়ে তার পাওয়া যায়নি। এজন্য শহিদুল ইসলামের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তৌহিদুজ্জামান জানিয়েছেন- আমি প্রশাসনের কাছে উপরোক্ত ঘটনার সঠিক বিচার দাবী করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!