সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রংপুরে র‍্যাব-১৩ আয়োজনে স্বেচ্ছায় রক্তদানসহ বিভিন্ন কর্মসূচি পালন

শরিফা বেগম শিউলী / ১৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩, ১১:০৩ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৮তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে রংপুরে র‍্যাব-১৩ আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

দিনটি উপলক্ষে র‌্যাব-১৩ আয়োজিত বিভিন্ন কর্মসূচীর মধ্যে ছিল দিনের শুরুতে ব্যাটালিয়ন সদর দপ্তরসহ সকল কোম্পানীতে সকালে জাতীয় পতাকা (অর্ধ্য নমিত) উত্তোলন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনী নিয়ে নির্মিত প্রামান্য চিত্র র‌্যাব-১৩ ব্যাটালিয়নের সকল কোম্পানীসহ ভিটিসির মাধ্যমে প্রদর্শিত হয়। বেলা ১২টায় র‌্যাব-১৩ এর চিত্তবিনোদন কক্ষে অধিনায়ক বঙ্গবন্ধুর জীবনী এবং জাতীয় শোক দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভার মাধ্যমে বক্তব্য প্রদান করেন।

দুপুরে ব্যাটালিয়ন সদর এর জামে মসজিদে কোরআন খতম, জোহরের নামাজ শেষে ১৫ আগস্ট এর শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে এতিম শিশুদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়াও বিভিন্ন এতিম খানায় দুস্থ এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিশেষ কর্মসূচি হিসেবে অত্র ব্যাটালিয়নে “সন্ধানী” এর মাধ্যমে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়, যাতে ব্যাটালিয়নের অধিনায়ক এবং উপ অধিনায়কসহ বিভিন্ন পদবীর র‌্যাব সদস্যগণ রক্তদান করেন।

এছাড়াও অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ ৮টি জেলায় (রংপুর,গাইবান্ধা, দিনাজপুর, ঠাকুরগাঁও, নীলফামারী, পঞ্চগড়, কুড়িগ্রাম ও লালমনিরহাট) কোন বিশেষ দল বা গোষ্ঠী যেন নাশকতা সৃষ্টি করতে না পারে সে লক্ষ্যে র‌্যাব ফোর্সেস সদর দপ্তর এর নির্দেশনা মোতাবেক র‌্যাব-১৩ এর আওতাধীন এলাকায় পেট্রোলিং এর মাধ্যমে পর্যাপ্ত টহল টিম ও সাদা পোশাকে ডিউটিতে মোতায়েন করা হয়। এসময় ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।##


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!