রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে শোকের মাসে আব্দুর রশিদ মিয়া ডিগ্রি কলেজে হিন্দি ডিজে গানে ছাত্র-ছাত্রীর নাচ

কহিনুর, বাউফলে, পটুয়াখালী প্রতিনিধি,,, / ১৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৪ আগস্ট, ২০২৩, ১০:৪২ পূর্বাহ্ণ

পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ১নং কাছিপাড়া ইউনিয়নের কাছিপাড়া আব্দুর রশিদ মিয়া ডিগ্রি কলেজে শোকের মাসে বিদায় অনুষ্ঠানের নামে নাচ গানের আয়োজন করা হয়েছে। হিন্দি গানের তালে এইচএসসি পরীক্ষার্থীদের নাচের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। এঘটনায় এলাকাজুড়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।আ

১৩.০৮.২৩ইং তারিখ রোজ রবিবার বেলা ১১টার দিকে ওই কলেজের ওয়াহেদ তালুকদার অডিটোরিয়ামে এইচএসসির ২৬তম ব্যাচের বিদায় অনুষ্ঠানে এ ঘটনা ঘটেছে।ক

কলেজ সূত্রে জানা যায়, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গভনিং বডির সভাপতির অনুমতি না নিয়েই শোকের মাসে জমজমাট অনুষ্ঠানের আয়োজন করেন। বিদায় অনুষ্ঠানের আলোচনা সভা ও দোয়া মিলাদের পর নাচগানের শুরু হয়।

ছাত্র-ছাত্রীরা সাদা গেঞ্জি পরে হিন্দি গানের তালে অশ্লীল অঙ্গ-ভঙ্গিতে নাচতে শুরু করেন। এসময় অডিটোরিয়ামে রঙিন আলোক সজ্জাও ছিল।

শোকের মাসে এমন নাচের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় সমালোচনা।

   নাম প্রকাশ না করার শর্তে কলেজের একাধিক শিক্ষক বলেন, শোকের মাস চলছে। জাতীয় শোক দিবসের আর মাত্র একদিন বাকি। সেখানে বিদায় অনুষ্ঠানের নামে এমন বেহায়া নাচ গানের আয়োজন করা উচিত হয়নি।ভা

ভারপ্রাপ্ত অধ্যক্ষ কারো সাথে কোনো রকম আলোচনা ছাড়াই এমন অনুষ্ঠানের আয়োজন করতে পারে না। যা অত্যন্ত দৃষ্টিকটু। এমন ঘটনার তদন্ত সাপেক্ষে শাস্তিমুলক ব্যবস্থার দাবিও জানান একাধিক কলেজ শিক্ষক।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম। তিনি বলেন, আমি কলেজের কাজে বাহিরে ছিলাম। শিক্ষার্থীরা নিজেরা এমন আয়োজন করেছেন।

 এ বিষয়ে জানতে চাইলে কলেজের গভর্নিং বডির সভাপতি ও বাউফল সরকারি কলেজের অধ্যক্ষ আবুল বশার তালুকদার বলেন, বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে এ বিষয় ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমাকে কিছু জানায় নি। 

শোকের মাসে বিদায় অনুষ্ঠানের নামে এমন ঘটনা কাম্য নয়। তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ বশির গাজী বলেন, এটা ঠিক হয়নি। অব্যশই এবিষয়ে আমরা আইন গত সঠিক  ব্যবস্থা নিবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!