শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহীতে ১১ মাদক মামলার আসামী আক্কাস গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: / ১২৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৩ আগস্ট, ২০২৩, ৯:১৫ পূর্বাহ্ণ

রাজশাহীতে ১১ মাদক মামলার আসামী আক্কাস গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর শীর্ষ মাদক সম্রাট ও ১১ মাদক মামলার আসামী আক্কাস আলী (৪৫) কে গ্রেপ্তার করেছে আরএমপি কাঁটাখালি থানা পুলিশ। (১২ আগস্ট) শনিবার দিবাগত রাত সাড়ে ৪ টার দিকে কাঁটাখালি থানার ভারত সীমান্তের ১০ নাম্বার চর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ তথ্য নিশ্চিৎ করেন কাঁটাখালি থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গির আলম।জানা গেছে, রাজশাহী শীর্ষ মাদক সম্রাট কাঁটাখালি থানার চরখিদিরপুর গ্রামের মৃত ইমরান আলীর ছেলে আক্কাস আলী (৪৫)। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১ টি মাদক মামলা রয়েছে। বেশির ভাগ মামলা ফেনসিডিলের তার বিরুদ্ধে। বেশ কিছু মাদক মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকলেও দীর্ঘদিন যাবত তিনি পলাতক ছিলেন।

পালিয়ে কখনও ভারত ও বিভিন্ন স্থানে থাকার কারনে তাকে দীর্ঘ দিন পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।
শনিবার দিবাগত রাত সাড়ে ৪ টার দিকে কাঁটাখালি থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে থানার ওয়ারেন্ট অফিসার এসআই চঞ্চলসহ পুলিশের একটি টিম ভারত সীমান্ত এলাকা ১০ নাম্বার চর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।গ্রেপ্তারকৃত আসামীকে শনিবার সকালে আদালতের মাধ্যে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান কাঁটাখালি থানা পুলিশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!