সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাসস্ট্যান্ড এর নামকরণকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মাঝে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ১০:১৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের আকবরনগর-মিরারচর বাসস্ট্যান্ড এর নামকরণকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক লোক আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৭ টার দিকে মাইকে ঘোষণা দিয়ে আকবরনগর ও মিরারচর গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পড়ে। এ সময় বেশ কিছু বাড়ি- ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর করা হয়। এতে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক ঘণ্টার প্রচেষ্টায় গ্রামবাসীর এই সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেতে সক্ষম হয়।

গুরুতর আহতদের মধ্যে মোস্তাকিম (২৭) কে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ও মহিউদ্দিন (২৫) কে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০ জুলাই সড়ক ও জনপথ বিভাগ ক্যান্টিলিভার সাইনবোর্ডে আকবরনগর বাসস্ট্যান্ড লেখার ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসির মাঝে আবারও উত্তেজনা দেখা দিলে এক রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রামের লোকজন। এতে উভয় গ্রামের কয়েকজন লোক আহত হওয়াসহ ২০ টি দোকান ভাঙচুর ও লুটপাটের শিকার হয়। এই ঘটনায় গত দুইদিন ধরে দুই গ্রামের লোকজনের মাঝে উত্তেজনার চলাকালে আজ শনিবার ১২ আগস্ট সকাল সাড়ে ৭ টার দিকে এলাকার মাইকে ঘোষণা দিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায় দুই গ্রামের লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর এই সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!