সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদগঞ্জে এক নারী চিকিৎসকের অপকর্মে সংসার ভাঙ্গতে বসেছে

অমরেশ দও,চাঁদপুর / ২১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩, ১১:০৫ অপরাহ্ণ

চাঁদপুরের ফরিদগঞ্জে এক নারী চিকিৎসকের অপকর্মে সংসার ভাঙ্গতে বসেছে রোকসানা বেগম নামের এক অসহায় নারীর। তিনি ন্যায় বিচার পেতে এদিক ওদিক ছোটাছোটি করছেন।১১ আগস্ট শুক্রবার বিকালে ওই ভুক্তভোগী নারীর গণমাধ্যমকর্মীদের কাছে তার আর্তনাদ তুলে ধরেন।
তিনি জানান, লাইফ জেনারেল হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ নুসরাত জাহান বিন্তী প্রেমের জালে ফেলেছেন তার স্বামী ওই হাসপাতালেরই পরিচালক শাহাবুদ্দিন সাবুকে। আর এরপর এই পরকীয়া থেকে তারা বিয়ের সম্পর্কে জড়িয়েছেন বলে শুনতে পাচ্ছি। আমার অনুমতি না নিয়ে যদি এমন ঘটনা ঘটে তাহলে আমার কি হবে?

একাধিক সূত্র মতে, শাহাবুদ্দিন সাবুর চারিত্যিক বৈশিষ্ট নিয়ে নানা গুঞ্জন রয়েছে। তিনি ইতিমধ্যে চিকিৎসক নুসরাত জাহান বিন্তীকে বিয়ে করে গা ঢাকা দেয়ার অভিযোগ রয়েছে।পরকিয়া সম্পর্কিত এমন অভিযোগের বিষয়ে নুসরাত জাহান বিন্তীর কোন বক্তব্য পাওয়া যায়নি।

অন্যদিকে নুসরাত জাহান বিন্তীকে বিয়ে করেছেন কিনা ১ম স্ত্রী রোকসানার এমন সন্দেহের অবসান ঘটাতে লাইফ জেনারেল হাসপাতালের পরিচালক শাহাবুদ্দিন সাবুকে একাধিক বার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে ফরিদগঞ্জের লাইফ জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ডা. পরেশ চন্দ্র পালের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কল রিসিভ করলে তাকে বিষয়টি অবগত করলে তিনি এক পর্যায়ে মিটিংয়ে ব্যস্ত জানিয়ে ঘটনাটি এড়িয়ে যান।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি মান্নানকে অবগত করলে তিনি বলেন, আমি এই বিষয়ে কিছু জানিইনা। তবে কেউ লিখিত অভিযোগ করলে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!