রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার সম্মাননা স্মারক গ্রহণ দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাওরে পর্যটকবাহী নৌকা পথে হারিয়ে ৯৯৯-এ কল-শতাধিক যাত্রী উদ্ধার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৬ আগস্ট, ২০২৩, ৩:৪৮ অপরাহ্ণ

কিশোরগঞ্জ হাওর নিকলী- অষ্টগ্রাম- মিঠামইনে ঘুরতে গিয়ে রাতের অন্ধকারে মেঘনা নদীতে পথ হারিয়ে ফেলেন শতাধিক পর্যটকবাহী একটি নৌকা। পরে ৯৯৯-এ কল দিলে কিশোরগঞ্জ অঞ্চলের ঘটনাস্থলে গিয়ে নৌকার শতাধিক যাত্রীকে উদ্ধার করছে।

শনিবার (৫ আগষ্ট) রাত সাড়ে ১০ টার দিকে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার আইনালঘোফ এলাকা থেকে তাদের উদ্ধার করে নৌ-পুলিশ।

নৌ-পুলিশ কিশোরগঞ্জ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তানভীর ভূইয়া এসব তথ্য নিশ্চিত করে জানান, ৯৯৯-এ কল পাওয়ার পর দ্রুত আমাদের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে নিরাপদে পাটুলিঘাটে পৌঁছে দিয়েছি। নৌকায় শতাধিক পর্যটক ছিল। তাদের কারো কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

জানা যায়, শনিবার ৫ আগষ্ট সকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার টেলিহাটি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে ওই এলাকার ১ শত ৭ জন পুরুষ মিলে কিশোরগঞ্জ হাওর ঘুরতে যান। পরে সারাদিন হাওর ভ্রমণ শেষে অষ্টগ্রাম থেকে ইঞ্জিন চালিত নৌকায় করে বাজিতপুরের পাটুলিঘাটে ফেরার পথে রাতের অন্ধকারে মেঘনা নদীতে পথ হারিয়ে ফেলে। পরে নৌকার যাত্রীরা ৯৯৯-এ ফোন দিলে নৌ-পুলিশ কিশোরগঞ্জ অঞ্চলের সদস্যরা গিয়ে বাজিতপুর উপজেলার আইনালঘোফ এলাকা থেকে তাদের উদ্ধার করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!