সোমবার, ২০ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে জাল নোটসহ আটক ১

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- / ১১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৫ আগস্ট, ২০২৩, ৮:০৩ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুরে ৪৫ হাজার টাকার জাল নোটসহ সাহাজুল ইসলাম (২২) নামে এক প্রতারককে আটক করা হয়েছে।
আজ শনিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে পৌরশহরের দোশরা পলাশবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
আটক সাহাজুল ইসলাম বিরামপুর উপজেলার উত্তর কাদিপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। এসময় জাল নোট প্রতারক চক্রের এক সদস্য থানা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পলাতক আসামী উপজেলার আঠারোজানি গ্রামের মৃত: আবুল কাশেম এর ছেলে নজরুল ইসলাম।
পুলিশ জানায়, গোপনে সংবাদের ভিত্তিতে পৌরশহরের দোশরা পলাশবাড়ী এলাকার জৈনক জব্বার চৌধুরী এর বসতবাড়ী সংলগ্ন মুদী দোকানের সামনে অভিযান চালায় বিরামপুর থানা পুলিশ। সেখান থেকে সাহাজুল ইসলাম’কে আটক করা হয়। পরে তার পরিহিত প্যান্টের বাম পকেট তল্লাশি চালিয়ে ৪৫ হাজার ১০০০ টাকার জাল নোট জব্দ করা হয়। যার প্রত্যেকটিতে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দায়িত্বে প্রবর্তিত গর্ভনর ফজলে কবির এর স্বাক্ষর আছে।
বিরামপুর থানার এসআই মো. এরশাদ মিয়া জানান, আটকৃত আসামী’কে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করলে সে তার এবং পলাতক আসমীর নাম, ঠিকানা প্রকাশ করে এবং পলাতক আসামীর সঙ্গে তার দীর্ঘদিন যাবৎ যোগাযোগ ও বাংলাদেশী জাল নোট/ কারেন্সী নোট খাঁটি হিসেবে সাধারণ মানুষের কাছে চালানোর কথা স্বীকার করে।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার জানান, আটকৃত আসামীর বিরুদ্ধে বিরামপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রজু করা হয়েছে। আকটকৃত আসামী’কে আগামীকাল জেল হাজোতে পাঠানো হবে বলে জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!