রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিএনপি -জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কুলিয়ারচরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৪৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩, ৫:২৩ অপরাহ্ণ

দেশব্যাপী বিএনপি -জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ জুলাই) বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার রামদী ইউনিয়নের আগরপুর বাসস্ট্যান্ডে, রামদী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বার বার পুরস্কার প্রাপ্ত রামদী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আলাল উদ্দিন এর সভাপতিত্বে উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান সবুজ, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. মাহাবুব রহমান বিপ্লব, সহ-প্রচার সম্পাদক বাবু নকুল ভৌমিক, আইন বিষয়ক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক মোঃ সারোয়ার আলম, সদস্য মো. মাহাতাব উদ্দিন, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবা উদ্দিন শিশু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত ভৌমিক, রামদী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক বাবু ভূঁইয়া সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। তাই বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তারা আবারো হত্যা, নাশকতা-আগুন সন্ত্রাস ও নৈরাজ্য শুরু করেছে। তারা নাশকতা-আগুন সন্ত্রাস ও নৈরাজ্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় রামদী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আলাল উদ্দিন তার বক্তব্যে বলেন, বিএনপি -জামাআত যেখানেই নৈরাজ্য সৃষ্টি করবে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ তা প্রতিহত করবে। তাই বিএনপিরা সাবধান হয়ে যান, হত্যা, নাশকতা-আগুন সন্ত্রাস ও নৈরাজ্য বন্ধ করুন। তিন আরও বলেন, আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। আমি নেতা হতে চাই না এমনকি আমি ২ নং রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও হতে চাই না, আমি শুধু আওয়ামী লীগের একজন সদস্য হয়ে জীবনের শেষ রক্তবৃন্দু পর্যন্ত আপনাদের সাথে থাকতে চাই। আমি আছি, থাকবো ইনশাআল্লাহ। তিনি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের, বিএনপি -জামায়াত যেখানে ই নৈরাজ্য সৃষ্টি করবে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাকে সেখানেই ঝাপিয়ে পড়ার আহবান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!