সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁ আত্রাইয়ে আওয়ামী লীগ নেতার আব্দুল মান্নান মোল্লার উপর সন্ত্রাসী হামলা

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ জেলা প্রতিনিধিঃ / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩, ৯:৫২ অপরাহ্ণ

নওগাঁর আত্রাইয়ে আওয়ামী লীগ নেতার উপর হামলা
নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার (৪৬) উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টা নাগাদ এই হামলার ঘটনা ঘটে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাটোর হাসপাতালে ভর্তি করালে সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। মান্নান মোল্লা উপজেলার সুদরানা গ্রামের মৃত্যু ছোবহান মোল্লার ছেলে। বিশা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক) আব্দুর রশিদ বলেন, সমসপাড়া বাজারে ইউনিয়ন দলীয় অফিসে একটি জরুরী মিটিং ছিল। ওই মিটিংয়ে যোগ দিতে এদিন বেলা সাড়ে ১১টা নাগাদ মান্নান মোল্লা নিজ বাড়ী থেকে মোটরসাইকেল যোগে দলীয় অফিসে আসছিলেন। পথিমধ্যে ভাঙ্গাজাঙ্গাল বাজারে পৌছলে এলাকার কতিপয় যুবকরা তার পথরোধ করে হামলা চালিয়ে এলোপাথারি মারপিট করতে থাকে। এসময় স্থানীয়দের প্রতিরোধে হামলাকারীরা পালিয়ে যায়। তাকে রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাটোর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।তিনি জানান, মান্নান মোল্লার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলা কারীদের গ্রেফতারের দাবিতে তৎক্ষণাৎ আওয়ামী লীগ,যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা সমসপাড়া বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। তবে কি কারণে এ হামলার ঘটনা ঘটেছে তা বলতে পারেননি তিনি।
প্রত্যক্ষদর্শী এলাকার বৈঠাখালি গ্রামের ফিরোজ হোসেন বলেন,একটি কাজে মান্নান মোল্লার বাড়ীতে গিয়েছিলাম। একসাথে পৃথক মোটরসাইকেলে সমসপাড়া যাচ্ছিলাম। এসময় ভাঙ্গাজাঙ্গাল বাজারে পৌছলে হামলাকারীরা পথরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে মারপিট করতে থাকে এসময় রক্তাক্ত অবস্থায় মান্নান মোল্লাহ দৌড়ে একটি দোকানের ভিতরে আশ্রয় নিলে হামলাকারীরা সেখান থেকে টেনে-হিঁচড়ে বের করে আবারো বেধড়ক মারপিট করে।আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে, সঠিক তথ্যটা যাচাই করে আইনান ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!