শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ জেলা প্রতিনিধিঃ / ১৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩১ জুলাই, ২০২৩, ৬:২২ অপরাহ্ণ

নওগাঁর রাণীনগরে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস এ টুর্নামেন্টের আয়োজন করেন।
টুর্নামেন্টে মেয়েদের পর্বে ট্রাইবেকারে ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ১ গোলে সিম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে এবং ছেলেদের পর্বে রাণীনগর (২) সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ট্রাইবেকারে ২ গোলে বড়গাছা সরকারি প্রাথমিক দলকে হারিয়ে বিজয়ী হয়। সারা দেশ থেকে প্রাথমিক পর্যায়ে মেধাবী খেলোয়ারদের খুঁজে বের করতে প্রতিবছরই সরকারি ভাবে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত ২৫ জুলাই রাণীনগর উপজেলায় এই টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে মেয়েদের ৮টি ও ছেলেদের ৮টি দল অংশগ্রহণ করে।
চুড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে বিজয়ী ও বিজিত দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।
এছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাদিরউজ্জামান, উপজেলা সমবায় কর্মকর্তা জাফরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন, শিক্ষা অফিসের অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!