বুধবার, ২২ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে” সাবেকুন নাহার শিখার “জয়, নতুন ভোটারের বিজয় কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা  চাঁদপুরের তিন উপজেলায় বেসকারী ভাবে চেয়ারম্যান হলেন জোকা-দিঘীরপাড় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে আজিজ প্যানেল বিজয়ী সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, জাল ভোট দেওয়ার দায়ের ২জনের কারাদন্ড চাটখিলে অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে ঘোড়া, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত। কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিট মৃত্যুর সাথে পান্জা লড়ছেন শামছুল হক

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ / ১৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৯ জুলাই, ২০২৩, ৮:০৮ অপরাহ্ণ

টাঙ্গাইলের মধুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিট করে গুরুতর আহত করায় মৃত্যুর সাথে পান্জা লড়ছেন কুড়ালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভট্রপাড়া গ্রামের ইসমাইলের ছেলে শামছুল হক।
জানা যায় প্রতিবেশী হোসেন আলীর একটি ছাগল সামছুল হকের ফসলি জমিতে লাগে সে ছাগলটি তাড়িয়ে দিলে অন্যের জমিতে নেট জাল দিয়ে বেড়ায় আটকে যায়। সামছুল হক হোসেন আলীর বাড়ীতে সংবাদ দিলে তারা উদ্ধার করে ছাগলটি বাড়ীতে দিয়ে আসে।

এদিকে ছাগলটি রাতে মারা যায় বলে জানা যায়। ব্যাপারটি স্হানীয় ইউপি সদস্য ছানোয়ার হোসেনকে জানালে সে সামছুল হককে ছাগলের ক্ষতি পুরন হিসবে ৬ হাজার টাকা হোসেন আলীকে দিতে বলে ঘটনাটি মিমাংসা করে দেন। শামছুল হক মেম্বারের কথামত টাকা দিতে চায়।
টাকা দিতে দেরী হওয়ায় এদিকে বিবাদী তায়েব আলীর ছেলে হোসেন আলী, ছেলে খলিল এবং তার সাথে আরও কয়েক জন নিয়ে ইসমাইলের ছেলে শামছুল হককে সোমবার সন্ধায় কুড়ালিয়া বাজার হতে বাড়ী ফিরার পথে বিবাদীদের বাড়ীর পার্শে নির্জন স্হানে একা পেয়ে তাকে লোহাড় রড, বাশের লাঠি দিয়ে বাইরাইয়া শামছুল হকের দুই হাত, একটি পা, মাজার হাড় ভেঙ্গে ফেলে।

তার ডাক চিৎকারে আহত সামছুল হককে অটো চালক আজিজ বাদশা এবং হোসেন,মিয়া সহ কয়েকজন এগিয়ে গেলে সামছুল হককে আহত অবস্হায় বিবাদীগন ফেলে রেখে যায়। আহত অবস্হায় তারা উদ্ধার করে চিকিৎসার জন্য অটোযোগে মধুপুর হাসপাতালে আনে তার অবস্হার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ হাসপাতালে রেফার্ড করেন।
ময়মনসিংহ হতে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠায়।
বর্তমানে সামছুল হক পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পান্জা লড়ছেন। এব্যাপারে মধুপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।এলাকাবাসী সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষী ব্যাক্তিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!