মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে আনারস, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চট্রগ্রামে পিতৃহারা পেপার বিক্রেতা শিশু শ্রেয়ান পালের পাশে দাড়ালো হিন্দু মহাজোট

রঞ্জীর রায় চৌধুরী, চাঁদপুর থেকে / ১৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৯ জুলাই, ২০২৩, ১০:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলাধীন নিবাসী পত্রিকা হকার সুজন পাল ষ্টোকে আক্রান্ত হয়ে গতো কয়দিন আগে মৃত্যুবরণ করেন।
পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি সুজন পাল মারা যাওয়ায় পরিবার টি দিশেহারা হয়ে পড়ে। পিতার মৃত্যুতে অভাবের সংসারের দায়িত্ব ভার এসে পরেছে মৃত সুজন পালের শিশু পুত্র ৪র্থ শ্রেনীর ছাত্র ১১বছর বয়সী শিশু শ্রেয়ান পালের কাঁধে।
১১ বছরের ছোট্ট শিশু ধুতি, গামছা পড়ে দ্বারে দ্বারে পত্রিকা বিক্রি করছে এই খবরটি অনলাইন মাধ্যমে প্রচার হলে “হিন্দু মহাজোটে’র নজরে আসে। তৎক্ষণাৎ হিন্দু মহাজোটের নির্বাহী মহাসচিব পলাশ কান্তি দে’র নির্দেশে হিন্দু যুব মহাজোটের সভাপতি প্রদীপ কান্তি দে “Help For Sheyan” নামে একটি ফান্ড গঠন করা হয়। সেখানে সাধারণ মানুষ এবং সংগঠনের সদস্যদের অনুদানের প্রেরিত অর্থ সমষ্টি ২৫ হাজার টাকা এবং সাথে শ্রেয়ান পালের পড়া লেখার জন্য শিক্ষা উপকরণসহ গত ২৮ জুলাই পটিয়া উপজেলা হিন্দু যুব মহাজোটের সম্মেলনে শ্রেয়ান পাল এর মায়ের হাতে তুলে দেন সংগঠনের সভাপতি ডক্টর প্রভাস রায় ও নির্বাহী মহাসচিব পলাশ কান্তি দে সহ হিন্দু মহাজোট সন্মেলন অনুষ্ঠানে উপস্থিত সংগঠনের সকল নেতৃবৃন্দ। হিন্দু মহাজোটের নেতৃবৃন্দ সংগঠনের পক্ষ থেকে শ্রেয়ান পালের লেখা পড়ার খরচ চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি প্রদান করে। এসময় শ্রেয়ান পাল ও তার মা এই বিপদের সময় তাদের পাশে দাড়ানোর জন্য হিন্দু মহাজোট সহ সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!