রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে ফাঁসিতে ঝুলে শামীম নামে এক প্রতিবন্ধী যুবকের আত্মহত্যা

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৪১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৯ জুলাই, ২০২৩, ৫:৪৪ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে শামীম (২০) নামে এক প্রতিবন্ধী বসত ঘরের ধর্ণার সাথে রশি দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

গত শুক্রবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর ছমিউল্লাহ পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

সে লক্ষ্মীপুর ছমিউল্লাহ পাড়া গ্রামের মজনু মিয়ার পুত্র। সে একজন শারীরিক ও মানষিক প্রতিবন্ধী যুবক।

এলাকাবাসী বলেন, সে বেশ কিছুদিন ধরে তার পিতা মাতাকে চাপ দিয়ে আসছিলো তাকে বিয়ে করানোর জন্য। এমনও বলে আসছিলো তাকে বিয়ে না করালে শুক্রবারে আত্মহত্যা করবে। বিয়ে করালেও শুক্রবারে আত্মহত্যা করবে। মানষিক ভারসাম্যহীন থাকায় তার এসব কথায় কেউ কর্ণপাত করেনি। অবশেষে তার কথাই ঠিক প্রমাণ করলো।

শুক্রবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে নিজ বসত ঘরের নিজ রুমে ধর্ণার সাথে রশি দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে।

খবর পেয়ে ওইদিন শুক্রবার রাতে কুলিয়ারচর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এঘটনায় কুলিয়ারচর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়।

এব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই প্রতিবন্ধীর লাশ তার পরিবারের নিকট বুঝিয়ে দেওয়া হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!